নির্ভয়া কাণ্ডে কঙ্গনার উক্তিতে বিরক্ত স্বস্তিকা

কঙ্গনার বক্তব্যের বিরুদ্ধে তাদের মতে এই মন্তব্যে মহিলাদের অসম্মান করা হয়েছে। জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও টুইটারে কঙ্গনার মন্তব্যের প্রতিবাদ করেছেন।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: January 24, 2020, 09:48:16 AM

কিছুদিন আগেই সিনিয়র অ্যাডভোকেট ইন্দিরা জয়সিং সোশাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছিলেন। নির্ভয়ার মায়ের চারজন দোষীকে ‘ক্ষমা’ করে দেওয়া উচিৎ, ইন্দিরা জয়সিংয়ের এই মন্তব্যের উত্তরেই এদিন কঙ্গনা বক্তব্য, যে সমস্ত মহিলারা জয়সিংয়ের মতো এ ধরনের দাবি করেন তারাই এরকম ‘রাক্ষস এবং খুনিদের’ জন্ম দেন।

কঙ্গনা বলেন, ”ওই মহিলাকে চারদিন জেলে খুনিদের সঙ্গে রাখা উচিৎ…এদের মতো মহিলারাই এরকম ‘রাক্ষস এবং খুনিদের’ জন্ম দেন।” অনেকে কঙ্গনার এই বক্তব্যকে সমর্থন করেছেন,তবে বেশকিছু মানুষ বলিউড অভিনেত্রীর এরূপ মন্তব্যে বিরক্ত। যারা কঙ্গনার বক্তব্যের বিরুদ্ধে তাদের মতে এই মন্তব্যে মহিলাদের অসম্মান করা হয়েছে। জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও টুইটারে কঙ্গনার মন্তব্যের প্রতিবাদ করেছেন।

আরও পড়ুন, হঠাৎই ঋষি কাপুর শেয়ার করলেন এই অভিনেত্রীর ছবি, কিন্তু কে ইনি?

নির্ভয়া কাণ্ডে চার অপরাধীর সাজা নিয়ে ইন্দিরা জয়সিংয়ের মন্তব্য নিয়ে ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া তা নিয়ে প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। ২০১২ সালে নির্ভয়া গণধর্ষণকা‌ণ্ডে চার অভিযুক্তকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। তার মধ্যেই কঙ্গনা রানাওয়াতের মন্তব্য চাঞ্চল্য ছড়িয়েছে সোশাল মিডিয়ায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Swastika mukherjee react on kangana ranauats comment on senior lawyer indira jaisings statement

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X