বড় খবর

কীভাবে সুশান্তকে মনে রাখতে চান স্বস্তিকা? পড়ুন

সুশান্তের শেষ ছবি দিল বেচারায় সহ অভিনেতা ছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ভিডিয়োতে শাহরুখ খানে ছবি রাজু বন গ্যয়া জেন্টেলম্যান -এর একটি গানে স্বস্তিকার সঙ্গে নাচছিলেন প্রয়াত অভিনেতা।

মুহুর্তটা সবসময় মনে রাখতে চান স্বস্তিকা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর, তাঁকে নিয়ে কোনও মন্তব্য করেননি স্বস্তিকা মুখোপাধ্যায়। এমনকী সোশাল মিডিয়াতেও পোস্ট করেছিলেন বেশ কিছুদিন পরে। কিন্তু বরাবর সুশান্তকে নিয়ে তৈরি অপ্রীতিকর মন্তব্য, খবর বা ভিডিয়োর প্রতিবাদ জানিয়েছেন তিনি। রবিবার ইনস্টাগ্রামে সুশান্তের সঙ্গে কাটানো একটি খুশির মূহুর্ত শেয়ার করলেন স্বস্তিকা। ‘দিল বেচারা’র শুটিংয়ের সময়ের স্মৃতি উসকে দিল সেই ভিডিয়ো।

সুশান্তের শেষ ছবি দিল বেচারা’য় সহ অভিনেতা ছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ভিডিয়োতে শাহরুখ খানে ছবি ‘রাজু বন গ্যয়া জেন্টেলম্যান’ -এর একটি গানে স্বস্তিকার সঙ্গে নাচছিলেন প্রয়াত অভিনেতা। ভিডিয়ো শেয়ার করে স্বস্তিকা লেখেন, ”কিজি’র সঙ্গে নাচ করার পর ও আমারা সঙ্গে নাচ করল। আমি এভাবেই সুশান্তকে মনে রাখতে চাই। সবসময় সহজ, প্রাণবন্ত, মিশুকে। তারাদের সঙ্গে নাচ করোনো। ভালবাসা।”

এই ভিডিয়োটি তুলে দিয়েছেন পরিচালক ও কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়া। সে জন্য তাঁকে ধন্যবাদও দিয়েছেন স্বস্তিকা। মুকেশকে কমেন্টে স্বস্তিকা বলেন, এই মুহুর্তটা সবসময় মনে রাখবেন তিনি।

আরও পড়ুন, “তোমার জীবনের গল্প এভাবে শেষ হোক তা চাইনি”, সুশান্ত স্মৃতিকে বিহ্বল ফারহা

হলিউডের রোমান্টিক ড্রামা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’এর রিমেক দিল বেচারা। জন গ্রিনের বেস্ট সেলার উপন্যাস নির্ভর করেই তৈরি হয়েছে মেনি ও কিজির প্রেমকাহিনি। ছবিতে কিজি বসুর চরিত্রে সঞ্জনা সংঘী ক্যানসারের মতো মারণ রোগের সঙ্গে লডডাই করছে। সে কারণে কারও সঙ্গে ভালবাসার সম্পর্কে জড়াতে ভয় পায় সে। পরবর্তীতে ইমান্যুয়েল রাজকুমার জুনিয়র ওরফে মেনির প্রেমে পড়ে, জীবনের বাকি সময়টা প্রাণ খুলে বাঁচতে চায়।

মুকেশ ছাবড়ার ডেবিউ ছবি ‘দিল বেচারা’য় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত ও সঞ্জনা সংঘী। ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে প্রিমিয়ার হবে এই ছবির।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Swastika mukherjee remembers sushant singh rajput shared a video

Next Story
অমিতাভ ছাড়াও করোনা আক্রান্ত বচ্চন পরিবারের তিন সদস্য
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com