scorecardresearch

বড় খবর

‘আমি ভাল ছাত্রী, আমার ২০২০ সালের রিপোর্ট কার্ড ঝকঝকে’, কোন রেজাল্টের কথা বললেন স্বস্তিকা?

আর কী বললেন অভিনেত্রী?

swastika
ছাত্রী হিসেবে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) নাকি ভাল। সেকথা খোদ স্বীকার করেছেন অভিনেত্রী। তাই প্রয়োজন হলে শিখে নেন। আর শুধু সেই পাঠ নিয়েই ক্ষান্ত থাকেন না, সেই কাজে নিজেকে রীতিমতো দক্ষ করে তোলার প্রচেষ্টা চালান। সদ্য সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে স্বস্তিকা নিজেই ফলাও করে জানিয়েছেন সেকথা। বলছেন, “২০২০ সাল আমাকে এই একটা জিনিস খুব ভাল করে শিখিয়েছে। আমি খুব ভাল ছাত্রী। আমার ২০২০ সালের রিপোর্ট কার্ড ঝকঝকে।”

কিন্তু অভিনেত্রীর পড়াশোনার পাঠ তো সেই কোন কালেই চুকে গিয়েছে। তবে কীসের রিপোর্ট কার্ডের কথা বলছেন স্বস্তিকা? খোলসা করেই বলা যাক তাহলে। আসলে বর্ষবরণের আগের দিন স্বস্তিকা নিজের বেশ কয়েকটি ছবি টুইট করেছেন। যেখানে অভিনেত্রীকে পরিপাটি করে সেজে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে। আর সেই সাজগোজের কথা বলতে গিয়েই মজাচ্ছলে এমন পোস্ট করেছেন স্বস্তিকা। সাজগোজের নীরিখে এবছর স্বস্তিকার রিপোর্টকার্ড যে একেবারে ঝকঝক করছে, নিজেই জানিয়েছেন সেকথা। টুইটে খানিক রসিকতা করেই লিখেছেন, “অন্তত এই ‘সাজুগুজু’ বিষয়ে যে আমি পোক্ত হয়েছি, সেব্যাপারে নিশ্চিত। ২০২০ সালের রিপোর্ট কার্ডে এতে অন্তত আমি হাই স্কোর-ই করব।”

ছবিতেও বেশ মোহময়ী রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী। পরনে সাদা শাড়ি। তার সঙ্গে পেয়ার আপ করা লং জ্যাকেট, মানানসই দুল, ছোট্ট টিপ, আলগোছে করে বাঁধা চুল। এমনভাবেই দেখা গেল স্বস্তিকাকে। আর এই ছবি শেয়ার করে অভিনেত্রী শুধু নিজের বক্তব্য জানিয়েই ক্ষান্ত হননি। আবার অনুরাগীদের কাছেও মতামত জানতে চেয়ে লিখেছেন ‘ঠিক বলছি তো নাকি?’

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Swastika mukherjee says she is very good student