scorecardresearch

বড় খবর

স্তন নিয়ে কটাক্ষ! নোংরামির জন্য নেটিজেনকে মোক্ষম জবাব স্বস্তিকার

ফের বোমা ফাটালেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

Swastika Mukherjee, Swastika Mukherjee trolled, স্বস্তিকা মুখোপাধ্যায়, স্বস্তিকার খবর, ট্রোলড স্বস্তিকা, bengali news today
স্বস্তিকা মুখোপাধ্যায়

আবারও বডিশেমিং, মেয়েদের প্রোফাইলে কুরুচিকর মন্তব্য নিয়ে মুখ খুললেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। সপাট জবাব তো দিলেন-ই। পাশাপাশি ট্রোলকারীদের বানান-পাঠ দিয়েও বোমা ফাটালেন অভিনেত্রী।

স্তন নিয়ে অশালীন মন্তব্য করেছিলেন এক নেটিজেন। তবে বানান-জ্ঞানে সাড়ে বাইশ! সেই প্রেক্ষিতেই স্বস্তিকার মোক্ষম উত্তর (Swastika Mukherjee on trolling), “বলুন দুদু, ডুডু নয়! নোংরামো করতে গেলেও একটু শিক্ষা লাগে কাকু।” অভিনেত্রীর সেই সপাট জবাবের প্রশংসা করেছেন নেটদুনিয়ার অনেকেই। টেলি-অভিনেত্রী শ্রুতি দাসও রয়েছেন সেই তালিকায়।

আগামী ছবি ‘শ্রীমতি’র একটি গান পোস্ট করেছিলেন। তার কমেন্ট সেকশনেই এক ব্যক্তি ক্রমাগত অভিনেত্রীর স্তন নিয়ে কুরুচিকর মন্তব্য করতে থাকেন। শেষমেশ একপ্রকার বিরক্ত হয়েই অভিনেত্রী লেখেন, “অনেক কথায় দেখছি বারবার লিখছে ‘ডুডু’। আমি যতদূর জানি, মেয়েদের বুককে ঠাট্টা করে ‘দুদু’ বলা হয়। এসেছে ‘দুধ’ থেকে। কারন শিশুদের জন্য আমাদের বুকের দুধের চেয়ে বেশি পুষ্টিকর খাদ্য এখনও কোনও বিজ্ঞানী বের করতে পারেননি। হ্যাঁ, মেয়েদের বুক একটি sexual object। সবাই জানে। এই নিয়ে আলাদা চর্চার দরকার নেই। কিন্তু তাই বলে সবসময় কেবল objectified হয়েই যাব? আর নোংরামি করতে গেলেও একটু শিক্ষা লাগে। দুদুকে ডুডু বললে হয়না কাকু।”

[আরও পড়ুন: ‘RRR-KGF নিয়ে যথেষ্ট হইচই হচ্ছে’! দুই ইন্ডাস্ট্রির বিবাদ প্রসঙ্গে অকপট মাধবন]

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় মেয়েদের প্রোফাইলে অশালীন মন্তব্য করার বিষয়টা যেন খানিকটা জলভাতের মতোই হয়ে দাঁড়িয়েছে! স্কার্টের ঝুল মাপা, ব্লাউজের গভীরতা মাপা থেকে শুরু করে শাড়ির আঁচল সরে গিয়ে কেন নাভির অংশ বেরল?.. বক্ষ বিভাজিকা উঁকি দিল?.. নেটজনতার আতসকাঁচ যেন তৈরিই থাকে সবসময়ে! আর তার স্পষ্ট প্রভাব পরিলক্ষিত হয় কমেন্ট বক্সে। একের পর এক অশালীন, কদর্য মন্তব্য উপচে পড়ে। কেউ প্রতিবাদ করে আবার কেউ বা এড়িয়ে যায়। বডিশেমিং নিয়ে এত প্রতিবাদের পর যদিও কোনও লাভ হয়নি। স্বস্তিকাও একাধিকবার এইবিষয়ে নেটিজেনদের একহাত নিয়েছেন। এবারও তার অন্যথা হল না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Swastika mukherjee slams trollers