scorecardresearch

বড় খবর

‘রেঞ্জ মাপার যন্ত্র নেই, উপরন্তু আঞ্চলিক অভিনেত্রী!’ কঙ্গনাকে ‘কটাক্ষ’ স্বস্তিকার

মেরিল স্ট্রিপ, গ্যাল গ্যাডটের সঙ্গে নিজের তুলনা টেনে বসেছিলেন কঙ্গনা। সেই প্রেক্ষিতেই বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’কে একহাত নিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়ের।

‘রেঞ্জ মাপার যন্ত্র নেই, উপরন্তু আঞ্চলিক অভিনেত্রী!’ কঙ্গনাকে ‘কটাক্ষ’ স্বস্তিকার

নিজেকে মেরিল স্ট্রিপ, ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডটের সঙ্গে তুলনা! নাম না করে ব্যঙ্গাত্মক টুইটে কঙ্গনা রানাউতকে খোঁচা টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের।

মঙ্গলবারই মেরিল স্ট্রিপ (Meryl Streep) এবং গ্যাল গ্যাডটের (Gal Gadot) সঙ্গে নিজের তুলনা টেনে বসেছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। টুইটে তাঁর দাবি, তিনি নাকি সংশ্লিষ্ট দুই হলিউড অভিনেত্রীর চাইতেও বেজায় দক্ষ! শুধু তাই নয়, কঙ্গনার কথায়, অভিনেত্রী হিসেবে তিনি বিভিন্ন ধরনের চরিত্র যেভাবে ক্যামেরার সামনে তুলে ধরেছেন, এই সময়ের প্রেক্ষিতে সারা বিশ্বে নাকি তা কেউ করে দেখাতে পারেননি। বুঝুন কাণ্ড! এমন টুইট রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। এবার সেই প্রেক্ষিতেই বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’কে একহাত নিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjree)। তাও আবার সোজাসুজি নয়, খানিক পরোক্ষভাবেই।

ইঙ্গিতপূর্ণ টুইটে স্বস্তিকা মুখোপাধ্যায় নিজের বেশ কয়েকটি সিনেমা ও সিরিজের চরিত্রের ছবি পোস্ট করেছেন। যেগুলির সবকটিতেই তাঁকে দেখা গিয়েছে ভিন্ন ভিন্ন চরিত্রে। উল্লেখ্য, স্বস্তিকা যে অভিনেত্রী হিসেবে আদতেই ভার্সেটাইল, তা বোধহয় আর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন পড়ে না। ওদিকে কঙ্গনা তাঁর টুইটে নিজেই নিজেকে দক্ষ, ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে দাবি করেছিলেন। ওই খানিক “গাঁয়ে মানুক না মানুক আপনি মোড়ল” গোছের! সেই প্রেক্ষিতেই টুইটে কোথাও সরাসরি কঙ্গনা রানাউতের নাম না নিলেও স্বস্তিকা যে তাঁর অভিনীত বিভিন্ন চরিত্রের ছবি পোস্ট করে ‘কন্ট্রোভার্সি ক্যুইন’কেই বিঁধেছেন, তা হলফ করে বলা যায়।

ইঙ্গিত রয়েছে টুইটের ক্যাপশনেও। স্বস্তিকার মন্তব্য, “দয়া করে আমাকে কারও টিমের সঙ্গে যুক্ত করবেন না। আমি আবার ওঁদের বড্ড ভয় পাই!” টিম শব্দের প্রয়োগে এখানে যে তিনি টিম কঙ্গনাকেই বোঝাতে চেয়েছেন, তা নজর এড়ায়নি নেটজনতার।

এখানেই অবশ্য থেমে থাকেননি টলিউড অভিনেত্রী। আরেকটি টুইটে তাঁর মন্তব্য, “রেঞ্জ মাপার যন্ত্র নেই, তার উপর আবার আঞ্চলিক, পুরোটাই লোকসান হয়ে গেল…।” অর্থাৎ কঙ্গনা কীভাবে বলিউড ছবির মধ্যে সীমাবদ্ধ থেকে নিজেকে দুই আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রীর সঙ্গে তুলনা করেন? ইঙ্গিতপূর্ণ টুইটে সেই প্রশ্নই তুলেছেন স্বস্তিকা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Swastika mukherjree slams kangana ranaut