বড় খবর

সিপাহীর কাছে দেশপ্রেমই সংকল্প! মুক্তি পেল ভুজ: দা প্রাইড অফ ইন্ডিয়ার প্রথম ঝলক, দেখুন

Ajay Devgan: অভিষেক দুধাইয়া পরিচালিত এই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, সোনাক্ষি সিনহা, নোরা ফাতেহি এবং শরদ কেলকর।

Bhuj, Ajay Devgan, IAF
ছবির পোস্টার।

প্রতীক্ষার অপেক্ষায় ভুজ: দা প্রাইড অফ ইন্ডিয়া। ডিজনি+হটস্টারে এই ছবির মুক্তিতে সায় দিয়েছে প্রযোজনা সংস্থা টি-সিরিজ এবং অজয় দেবগণ ফিল্মস। রবিবার ছবির টিজার বা প্রথম ঝলক প্রকাশিত হয়েছে। দেশপ্রেম আবেগকে উসকে এই ছবি এক বায়ুসেনা কর্মীর কর্মনিষ্ঠাকে তুলে ধরেছে। আইএএফ স্কোয়াড্রন বিজয় কার্নিকের জীবনী এই ছবির অনুপ্রেরণা। এমনটাই প্রযোজনা সংস্থা সূত্রে দফতর। শত্রু হামলায় ধ্বংস ভুজ বিমানবন্দরকে কীভাবে স্থানীয় মাধোপুর গ্রামের ৩০০ মহিলার সাহায্য নতুন ভাবে গড়ে তুলবেন এই বায়ুসেনা আধিকারিক।সেটাই ভুজ: দা প্রাইড অফ ইন্ডিয়ার চিত্রনাট্য।

এদিন মুক্তি পাওয়া টিজারের শেষে অজয় দেবগণ নিজেকে দেশরক্ষার এক সিপাহী হিসেবে তুলে ধরবেন। রোমাঞ্চ, অ্যাকশন, আবেগ, দেশপ্রেম এবং ভুজবাসীর ঐক্য, এই টিজারে ধরা পড়েছে। অভিষেক দুধাইয়া পরিচালিত এই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, সোনাক্ষি সিনহা, নোরা ফাতেহি এবং শরদ কেলকর। চলতি বছর ১৩ অগাস্ট ডিজনি+ হটস্টারে মুক্তি পাবে এই ছবি।

এই বছরই দেশের ৭৫তম স্বাধীনতা দিবস উদযাপনের সূচনা অনুষ্ঠান। তাই সেই উদযাপনকে উপলক্ষ্য করেই ১৩ অগাস্ট ছবি মুক্তি। এমনটাই জানিয়েছেন টি-সিরিজ কর্ণধার ভূষণ কুমার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: T series releases teaser of bhuj the pride of india have a look

Next Story
বিচ্ছেদ হবে নিক-প্রিয়াঙ্কার! কে করলেন এই ভবিষ্যৎবাণী?Kamal R Khan, Nick, Priyanka
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com