scorecardresearch

বড় খবর

হাড় হিম করা থ্রিলার নিয়ে আসছেন বিশাল ভরদ্বাজ, জুটি বাঁধবেন টাব্বু-আলি ফজল

বিশালের ছবিতে ফের টাব্বু, নিজেই জানিয়েছেন ছবির কথা।

জুটি বাঁধছেন টাব্বু এবং আলি ফজল

নতুন থ্রিলারের চমক আসতে চলেছে সিনে পর্দায়! একদমই তাই! বিশাল ভরদ্বাজের সিনেমা মানেই রহস্য এবং রোমাঞ্চে ভরপুর। আর সঙ্গে যখন রয়েছেন টাব্বু এবং আলি ফজল তখন আর কথাই নেই।

বৃহস্পতিবার নিজেই জানান দিয়েছেন অভিনেত্রী। ফের হাত মিলিয়েছেন তাঁর পছন্দের পরিচালক বিশাল ভরদ্বাজের সঙ্গে। ছবির নাম ‘খুফিয়া’। মুক্তি পাবে নেটফ্লিক্সে। এর আগেও তাঁর সঙ্গে কাজ করেছেন ‘মকবুল’ এবং ‘হায়দার’ সিনেমায়। ইনস্টাগ্রামে উচ্ছ্বাস প্রকাশ করেই টাব্বু জানান, “ হাড় হিম করা রোমাঞ্চ ছাড়া আর কিছুই আশা করছি না। খুফিয়ার জন্য আগ্রহী। বিশাল ভরদ্বাজের সঙ্গে পুনর্মিলনের ঘোষণা করতে পারে উচ্ছ্বসিত ”।

পিছিয়ে নেই আলি ফজল নিজেও। তিনিও আনন্দের সঙ্গে জানান, “থ্রিলারের সংজ্ঞা বাস্তবায়িত করতে তৈরি। অতুলনীয় বিশাল ভরদ্বাজের সঙ্গে এক আকর্ষণীয় যাত্রার জন্য প্রস্তুত। শীঘ্রই আসছে শুধুমাত্র নেটফ্লিক্সে।”

প্রথমবারের মতো টাব্বু এবং আলি একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন। অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় আপ্লুত দুজনেই। সহ অভিনেতাদের মধ্যে রয়েছেন, আশিস বিদ্যার্থী, ওয়ামিকা গাব্বি এবং আরও অনেকে। নিঃসন্দেহে এক উত্তেজনাপূর্ণ উপহার দর্শকরা পেতে চলেছেন। এর আগে শাহিদ কাপুর এবং আয়ুষ্মান খুরানার সঙ্গে এককথায় পর্দা কাঁপিয়েছেন অভিনেত্রী। আর ‘মির্জাপুরের’ গুড্ডু পণ্ডিত আলির অভিনয় নিয়েও কারওর আর সঙ্কোচ নেই। দুজনেই নিজেদের ফিল্মি কেরিয়ারে বেশ ব্যস্ত। ‘খুফিয়া’ জবরদস্ত হয় কিনা এবার সেই অপেক্ষাতেই দিন গোনা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tabu and ali fazal starrar in vishal bhardwajs next khufiya