scorecardresearch

বড় খবর

মধ্যরাতে গাড়ি উলটে আশঙ্কাজনক ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রী যাশিকা! মৃত এক, তদন্তে তামিলনাড়ু পুলিশ

Yashika Aanand Accident: অভিযোগ, রাত ১টা নাগাদ তীব্র গতিতে ওই এসইউভিকে ছুটে আসতে দেখেন তাঁরা।

মধ্যরাতে গাড়ি উলটে আশঙ্কাজনক ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রী যাশিকা! মৃত এক, তদন্তে তামিলনাড়ু পুলিশ
ফাইল ছবি।

Yashika Aanand Accident: শনিবার মধ্যরাতে গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম অভিনেত্রী যাশিকা আনন্দ। তামিলনাড়ুর মহাবলীপুরমের ইস্ট-কোস্ট রোড এলাকায় এই পথদুর্ঘটনা। জানা গিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে যাশিকার বন্ধু ভালিচেট্টি ভবানী। দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে তিন জন সওয়ারি ছিলেন। অভিনেত্রী-সহ অপর একজন চিকিৎসাধীন। মদ্যপ অবস্থায় এই দুর্ঘটনা কিনা, তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয়দের অভিযোগ, রাত ১টা নাগাদ তীব্র গতিতে ওই এসইউভিকে ছুটে আসতে দেখেন তাঁরা। তারপরেই দুই রাস্তার ডিভাইডারে ধাক্কা খেয়ে উলটে যায় সেই গাড়ি। বিপদ বুঝে স্থানীয়রা সাহায্যের জন্য এগিয়ে আসেন।

প্রাথমিক তদন্তে অনুমান, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা। কিন্তু জখমদের স্বাস্থ্য পরীক্ষা না হওয়া পর্যন্ত কোনও মামলা রুজু করা হয়নি। তামিল বিগ বস-২-এর প্রতিযোগী যাশিকা ‘কাভালাই ভেনডম’, ‘নোটা’, ‘ইরুত্তু আরাইয়িল মুরাত্তু কুত্থু’র মতো তামিল ছবিতে অভিনয় করেছেন যাশিকা।

ধ্রুবঙ্গল পাথিনাড়ু ছবি দিয়ে বড় পর্দায় তাঁর অভিষেক। এরপর ধীরে ধীরে কাঝুগু-২, জম্বি এবং মুখুঠি আম্মানের মতো ছবিতেও কাজ করেছেন যাশিকা। আগামি দিনে রাজা ভীমা, ইভান থান উথামান এবং কাদামায়ি সেই ছবিতেও দেখা যাবে এই অভিনেত্রীকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tamil actress yashika aanand faces accident in saturday midnight entertainment