Tamilrockers Leaks U Turn Movie: মুক্তির কিছুক্ষণেই অনলাইনে ফাঁস গোটা ছবি

Tamil Rockers Leaks U Turn Bilingual Movie Online: গনেশ চতুর্থীর দিন সদ্য মুক্তি পেয়েছে সামন্থ রুথ প্রভু অভিনীত বহু প্রতিক্ষিত সেই ছবি। নাম ইউ টার্ন।  তবে ইতিমধ্যেই তা ছড়িয়ে পড়েছে অনলাইনে। এক ক্লিকেই মিলছে গোটা…

By: Updated: October 10, 2018, 12:56:11 PM

গনেশ চতুর্থীর দিনই সদ্য মুক্তি পেয়েছে সামন্থ রুথ প্রভু অভিনীত বহু প্রতিক্ষিত সেই তামিল ছবি। নাম ইউ টার্ন। তবে মুক্তির কিছু ঘণ্টার মধ্যেই তা ছড়িয়ে পড়েছে অনলাইনে। এক ক্লিকেই মিলছে গোটা ছবি। আর এতেই অশনী সংকেত দেখছেন ছবির প্রযোজকরা। ঘটনায় অভিযোগের আঙুল তামিল রকার্সের দিকেই। ইতিমধ্যেই torrent, Movierulez, সহ বেশ কিছু অনলাইন সাইটে দেখা যাচ্ছে ছবিটি। আর এতেই চিন্তার ভাঁজ ইন্ডাস্ট্রির সবার কপালে। সূত্রের খবর, এর আগেও বেশ কিছু ছবি অনলাইনে ছেড়ে দিয়েছিল তামিল রকার্স। যদিও কিছুক্ষণের মধ্যেই সরিয়ে নেওয়া হয় সেই ছবিগুলি।

আরও পড়ুন: অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার বক্স অফিসে সাফল্যের তালিকায় চতুর্থ

ইউ টার্ন একটি দ্বিভাষিক ছবি। তামিল এবং তেলেগু দুই ভাষাতেই মুক্তি পেয়েছে ছবিটি। মুক্তির সময় বক্স অফিসে একাধিক ছবির সঙ্গে প্রতিযোগীতায় নেমেছিল ইউ টার্ন ছবিটি। কাজেই বলার অপেক্ষা রাখে না, অনলাইন ফাঁস ছবিটি এবং ছবির টিমের জন্য বেশ ক্ষতিকর। প্রসঙ্গত, ২০১০ সালে মুক্তি পাওয়া কন্নর হিট পাওয়ান ছবির রিমেক এই ইউ টার্ন। মুক্তির পরই ছবিটি যথেষ্ট সুনাম পায় দর্শকের কাছে। তবে এ ক্ষেত্রে ফাঁস হয়ে যাওয়ার ফলে ব্যবসার বাজারে খারাপ প্রভাব পড়তে পারে ইউ টার্নের ওপর।

অন্যদিকে, সীমা রাজা ছবিটির প্রথম দিনে বক্সঅফিসের রোজগার ছিল ১৩.৫ কোটি টাকা। যা আগামী দিনের চলচ্চিত্র ব্যবসাকে প্রভাবিত করবে বলে মনে করছেন অনেকেই। এর আগে, বিখ্যাত ছবি আরুভি এবং কালা ছবিটিও অনলাইনে ফাঁস হয়ে যায়, কাজেই প্রযোজকদের বেশ ক্ষতির মুখেই পড়তে হয়েছিল এতে।

বলার অপেক্ষা রাখে না, এই পাইরেসি ভার্সন আটকাতে চেষ্টা করেছে সমস্ত ইন্ডাস্ট্রি। তামিল ফিল্ম প্রযোজক পরিষদের সভাপতি এবং নাড়িগার সাংমের সচিব, বিশিষ্ট নেতৃত্বে চুরির চাবিকাঠি নিরসনের জন্য কলোভিড বেশ কয়েকটি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tamilrockers leaks samantha ruth prabhus u turn bilingual movie online

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X