Sui Dhaaga in Tamilrockers: মুক্তির একদিন পরেই ইন্টারনেটে লিক হল সুই ধাগা

Tamilrockers website leak Sui Dhaaga Movie online: বক্স অফিসের প্রথম দিনের আয় সব মিলিয়ে প্ল্যান মাফিকই এগোচ্ছিল সব। তবে এবার বোধহয় এসবে বাধ সাধল তামিল রকার্স।

By: Mumbai  Updated: October 25, 2018, 10:11:09 AM

Sui Dhaaga in Tamilrockers: বরুণ ধাওয়ান ও অনুষ্কা শর্মা অভিনীত সুই ধাগা- মেড ইন ইন্ডিয়া মুক্তির এক দিনের মধ্যেই পাইরেসির ফাঁদে পড়ে গেল। পুরো সিনেমা এখন অনলাইনে দেখা যাচ্ছে, করা যাচ্ছে ডাউনলোডও। কিছু পাইরেটেড প্রিন্ট খারাপ মানের হলেও বেশ কিছু সাইট আবার ছবির এইচ ডি কোয়ালিটির প্রিন্টের অফারও দিচ্ছে। এ ঘটনা ছবির ব্যবসায়ে যে প্রভাব ফেলবে তাতে সন্দেহ নেই।

বক্স অফিসে প্রথম দিনে সুই ধাগার রোজগার ছিল ৮.৩০ কোটি টাকা। দ্বিতীয় দিনে এ ছবির আয় ১২.২৫ কোটি টাকা। অর্থাৎ অনুষ্কা-বরুণের এই ছবি দু দিনেই ২০.৫৫ কোটি টাকা আয় করে ফেলেছে। কিন্তু এবার অনলাইনে এ ছবি ফাঁস হয়ে যাওয়ার ফলে বক্স অফিস সংগ্রহ ভয়ানক ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

Sui Dhaaga Movie 2018 leaked Online on Piracy Website Tamilrockers

সুই ধাগার পরিচালক শরৎ কাটারিয়া এবং প্রযোজক মণীশ শর্মা। যশ রাজ ব্যানারের এই ছবি সারা দেশের মোট আড়াই হাজার প্রেক্ষাগৃহে ২৮ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে। ছবি নিয়ে দর্শ সমালোচকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া থাকলেও বক্স অফিসে মোটামুটি সাড়া জাগাতে সক্ষম হয়েছিল।

আরও পড়ুন: অনুষ্কা-বরুণকে নিয়ে সেফ খেললেন সুই ধাগার পরিচালক 

গ্রামীণ ভারতের এক তরুণ দম্পতি, তাঁদের ছোট মাপের দর্জি ব্যবসা, এই হল সুই ধাগার বিষয়। মুক্তির পর ছবির ব্যবসা নিয়ে উৎসাহী হওয়ার কারণ দেখছিলেন ট্রেড অ্যানালিস্টরা।

ফিল্ম ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ উৎসাহীদের একজন।

পাইরেসির খপ্পরে পড়া পরিচালক ও নির্মাতাদের কাছে সবচেয়ে বেশি অনাকাঙ্ক্ষিত। তার কারণ অনলাইনে ছবি দেখতে পাওয়া গেলে তাঁরাই সবচেয়ে বেশি আর্থিক ক্ষতির সম্মুখীন হন। সম্প্রতি বে আইনি বাবে নিখরচায় অনলাইনে ছবি ফাঁস হয়ে যাওয়ার ঘটনা বেড়েচে, এবং তাতে ভুক্তভোগী হয়েছে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি।

পাইরেসি আটকানো অত্যন্ত কঠিন কাজ হওয়ায় আইন থাকা সত্ত্বেও বারংবার এ ঘটনা ঘটছে। ১৯৫৭ সালের কপিরাইট আইন সারা দেশেই লাগু আছে। এ আইন বলে কোউ প্রথমবারের জন্য অপরাধী সাব্যস্ত হলে ৬ মাস থেকে তিন বছরের জন্য় তার জেল হতে পারে। জরিমানা হতে পারে ৫০ হাজার টাকা থেকে ২ লক্ষ টাকা পর্যন্ত।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tamilrockers sui dhaaga full hd movie 2018 leaked online by piracy website tamilrockers

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেটস
X