Tamilrockers Leaked Sarkar Movie: ছবি নির্মাতাদের হুমকি তামিলরকার্সের, জরুরি সতর্কতা সরকার ছবির স্ক্রিনিং-এ

Tamilrockers Leaked Vijay's Sarkar Full movie in HP Print: বিজয় অভিনীত সরকার ছবির এইচ ডি ভার্সন ফাঁস হয়ে যেতে পারে এই নিয়ে প্রদর্শক থিয়েটারগুলিকে সতর্কবার্তা দিয়েছে দ্য তামিল ফিল্ম প্রডিউসার কাউন্সিল। যদিও শেষরক্ষা হল না…

By: New Delhi  Nov 6, 2018, 4:26:10 PM

Tamilrockers Leaked Sarkar Movie: বিজয় অভিনীত সরকার ছবির এইচ ডি ভার্সন ফাঁস হয়ে যেতে পারে এই নিয়ে প্রদর্শক থিয়েটারগুলিকে সতর্কবার্তা দিয়েছে দ্য তামিল ফিল্ম প্রডিউসার কাউন্সিল। যদিও শেষরক্ষা হল না একেবারেই। ছবি মুক্তি পাওয়ার কয়েকঘণ্টার মধ্যেই  ছবির পাইরেট ভার্সন ফাঁস করে দেওয়া হল তাঁদের ওয়েবসাইটে। সম্প্রতি তামিলরকার্সের টুইটারে একটি টুইট করা হয় এবং এরপর থেকেই ছড়ায় চাঞ্চল্য। আর তখনই সাবধান করা করা দেওয়া হয় সিনেমা হলগুলিকে।

মঙ্গলবারই মুক্তি পেয়েছে বিজয় অভিনীত ছবি সরকার। তবে সোমবার তামিল রকার্সের টুইটার হ্যান্ডেলে একটি টুইট করা হয় এ বিষয়ে, সেখানে লেখা “#Sarkar HD Print Coming,”। তর্থাত্ৎ ছবির পাইরেট ভার্সন ফাঁস করে দেওয়া হবে বলে কার্যত হুমকি দেওয়া হয়েছে ছবির নির্মাতাদের, এবং কথা মতো করেও দেওয়া হয়েছে তা। আর এরপরেই জরুরি সতর্কতা নেওয়ার কথা ভেবেছিলেন ছবির নির্মাতারা।

আরও পড়ুন কেমন আচরণ করবেন বিগ বির সামনে! আমিরকে শেখালেন শাহরুখ

Vijay’s Sarkar Full movie Leaked Online in Tamilrockers Website

দ্য তামিল ফিল্ম প্রডিউসার কাউন্সিল (TFPC) বলেন ওই পোর্টালটিকে কখনই সাফল্য পেতে দেওয়া যাবে না। পাশাপাশি নির্মাতাদের তরফ থেকে সিনেমা হলগুলিকে অনুরোধ করা হয়েছিল তাঁরা যেন এ বিষয়ে জরুরি পদক্ষেপ নেয়, ছবির স্ক্রীনিং-এর সময় যেন কর্মী নিয়োগ করা হয় প্রেক্ষাগৃহে। ছবি চলাকালীন মোবাইল বা ক্যামেরায় রেকর্ড করা হলেই ওই কর্মীরা বাধা দেবেন দর্শকদের। তবে তা আদৌ কার্যকর হয়নি।

গতমাসে, বিজয় বলেছিলেন এই দুর্নীতি ভাইরাসের মতো ছড়িয়ে পড়েছে।  তিনি আরও বলেন ইদানিং জন্ম এবং মৃত্যর শংসাপত্র দিতেও ঘুষ চাওয়া হয়। ছবিতে বিজয়কে একজন অত্যন্ত সফল CEO-এর ভূমিকায় দেখা যাবে, যিনি রাজ্যের ব্যর্থ হয়ে যাওয়া একটি রাজনৈতিক ব্যবস্থার হাল ধরেন এবং রাজ্যের ভাগ্য ফিরিয়ে আনেন।

প্রসঙ্গত, সরকারে ছবিতে বিজয়ের পাশাপাশির দেখা মিলবে কৃতি সুরেশ, বরালক্ষ্মী শরৎকুমার, যোগীবাবু এবং আরও অনেকের। দীপাবলির মরসুমে দক্ষিণ ভারতের মুক্তি পাবে ছবিটি। নির্মাতারা আশা করছেন প্রথম দিনেই বক্সঅফিসে একটা মোটা অংকের ব্যবসা করতে পারে ছবিটি। এই ছবির পাশাপাশি একই দিনে তুলনামূলক কম বাজেটের ছবি বিল্লা পান্ডি এবং কালাভানি মাপ্পিল্লাইও মুক্তি পেয়েছে ।

Read the full story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Tamilrockers Leaked Vijay's Sarkar Full movie in HP Print, Tamilrockers 2018 Website for Tamil, Telugu, Malayalam HD movie download online:. ছবি নির্মাতাদের হুমকি তামিলরকার্সের, জরুরি সতর্কতা সরকার স্ক্রিনিং-এ

Advertisement

ট্রেন্ডিং