বড় খবর

‘তাণ্ডব’ মামলা: গ্রেফতার করা যাবে না অপর্ণা পুরোহিতকে, পেলেন সুপ্রিম রক্ষাকবচ

সুপ্রিম কোর্টে স্বস্তি পেলেন আমাজন প্রাইম ভিডিও ইন্ডিয়ার প্রধান অপর্ণা পুরোহিত।

সম্প্রতি অ্যামজন প্রাইমে সম্প্রচারিত তাণ্ডব ছবি নিয়ে শুরু হয়েছে বিতর্ক। জল গড়িয়েছে সুপ্রিম কোর্ট পর্যন্ত।

‘তাণ্ডব’ ওয়েব সিরিজের আপত্তিকর কনটেন্ট মামলায় সুপ্রিম কোর্টে স্বস্তি পেলেন আমাজন প্রাইম ভিডিও ইন্ডিয়ার প্রধান অপর্ণা পুরোহিত। তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল উত্তরপ্রদেশ পুলিশ। শুক্রবার সুপ্রিম কোর্ট তাঁকে রক্ষাকবচ দিল। জানিয়ে দিল, গ্রেফতার করা যাবে না তাঁকে। শুনানির সময় বিচারপতি অশোক ভূষণ এবং আর সুভাষ রেড্ডির পর্যবেক্ষণ, যতক্ষণ অপর্ণা তদন্তে সহযোগিতা করবেন, ততক্ষণ তাঁকে গ্রেফতার করা যাবে না।

নোটিস পাঠালেই তদন্তে সহযোগিতার জন্য পুলিশের কাছে হাজিরা দিতে হবে অপর্ণা পুরোহিতকে। একইসঙ্গে উত্তরপ্রদেশ সরকারকে নোটিস ইস্যু করেছে সুপ্রিম কোর্ট। অপর্ণা পুরোহিতের আগাম জামিন এবং তদন্তে পূর্ণ সহযোগিতার আর্জি যেন খতিয়ে দেখে যোগী সরকার। প্রসঙ্গত, শীর্ষ আদালত বৃহস্পতিবার বলেছে, ওটিটি প্ল্যাটফর্মে কী দেখানো হবে, তা নিয়ন্ত্রণে স্পষ্ট গাইডলাইন দরকার। গোটা বিষয়টিকে কেন্দ্রীয় সরকার নজরদারির মধ্যে আনুক, মন্তব্য করেছে সুপ্রিম কোর্ট।

বলা হয়েছে, পর্নোগ্রাফির মতো ছবিও এই সব মাধ্যমগুলিতে দেখানো হচ্ছে। ফলে এদের উপরে বিশেষ নজরদারির প্রয়োজন।এদিন সুপ্রিম কোর্টের বিচারপতি অশোক ভূষণ আর আর সুভাষ রেড্ডির ডিভিশন বেঞ্চে এদিন আমাজন ইন্ডিয়ার প্রধান অপর্ণা পুরোহিতের একটি মামলার শুনানি হয়েছে। অপর্ণার হয়ে আদালতে সওয়াল করেন প্রবীণ আইনজীবী মুকুল রোহতগি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tandav case sc grants interim protection from arrest to amazon prime india head aparna purohit

Next Story
প্রকাশ্যে ‘সাইনা’র টিজার, দুর্ধর্ষ পরিণীতি, বায়োপিকের প্রথম ঝলকে ‘আবেগঘন’ শাটলারsaina
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X