শুরুতেই জমজমাট! জানুয়ারিতে আসছে যে ৫টি হিন্দি ছবি

Bollywood January 2020: নতুন বছরের প্রথম মাসেই রয়েছে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বলিউড রিলিজ। এক নজরে দেখে নিন মুক্তির দিনক্ষণগুলি।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  January 2, 2020, 9:28:09 AM

Bollywood release January 2020: নতুন দশক এবং নতুন বছর। প্রথম মাসেই একগুচ্ছ তারকাখচিত বলিউড ছবির মুক্তি পেতে চলেছে। কঙ্গনা রানাউত, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাডুকোণের মতো তারকাদের পাশাপাশি রয়েছে সদ্য বলিউডে পা রাখতে চলা আলিয়া ফার্নিচারওয়ালার ছবি, যাঁর বিপরীতে রয়েছেন সইফ আলি খান।

এই সব ছবিগুলির কথাই বিগত বছরে অনেক বার আলোচিত হয়েছে। কিন্তু মুক্তির দিনক্ষণ তো আর সব সময় মাথায় থাকে না। তাই এক নজরে দেখে নিন তালিকা, যাতে পছন্দের অভিনেতা-অভিনেত্রীর ছবিগুলি মিস না হয়ে যায়।

আরও পড়ুন: দীপিকার জন্য ৭.২৫ লাখ টাকার ফ্ল্যাট ভাড়া নিলেন রণবীর

তানাজি দ্য আনসাং ওয়ারিয়র

অজয় দেবগণ ও কাজল অভিনীত এই ঐতিহাসিক ছবিটি মুক্তি পেতে চলেছে ১০ জানুয়ারি। মারাঠা যোদ্ধা তানাজি ও মুঘল সম্রাটের প্রতিনিধি উদয়ভানের মধ্যে যুদ্ধই এই ছবির মূল প্রতিপাদ্য বিষয়। তানাজি মালুসারের ভূমিকায় রয়েছেন অজয় দেবগণ ও তাঁর স্ত্রী সাবিত্রীবাঈ মালুসারে-র ভূমিকায় রয়েছেন কাজল। প্রায় ১১ বছর পরে এই জুটিকে আবার দেখা যাবে বড়পর্দায়। উদয়ভানের ভূমিকায় রয়েছেন সঈফ আলি খান। এছাড়া অন্যান্য চরিত্রে রয়েছেন লিউক কেনি ও পঙ্কজ ত্রিপাঠী। হিন্দির পাশাপাশি মরাঠিতেও মুক্তি পাবে এই ছবি।

 

ছপক

অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবন অবলম্বনেই তৈরি হয়েছে ছপক। পরিচালক মেঘনা গুলজার ও মুখ্য ভূমিকায় রয়েছেন দীপিকা পাডুকোন। শ্যুটিংয়ের সময় থেকেই বলিউড-দর্শক উচ্ছ্বসিত এই ছবি নিয়ে। এবছরের অন্যতম মেগা রিলিজ এই ছবি যা বক্স অফিসে ভাল সাড়া পাবে বলেই ধারণা। এই ছবিটিও মুক্তি পাবে ১০ জানুয়ারি। দেখে নিতে পারেন ট্রেলারটি নীচের লিঙ্কে ক্লিক করে–

 

পাঙ্গা

কঙ্গনা রানাউত অভিনীত একটি স্পোর্টস ড্রামা যা পারিবারিক ফিল-গুড ছবি কিন্তু নারীর ক্ষমতায়নই মূল কথা। মুক্তির তারিখ ২৪ জানুয়ারি। বিয়ের পরে বেশিরভাগ জাতীয় স্তরের মহিলা খেলোয়াড় খেলাধুলো ছেড়ে দেন। সন্তানের মা হওয়ার পর তো আরও বেশি করে সংসারকেন্দ্রিক হয়ে যায় তাঁদের জীবন। তেমনই এক প্রাক্তন কাবাডি তারকার ফিরে আসার গল্প পাঙ্গা, যেখানে তার পরিবারই তাকে উৎসাহ দেয়। তবে ঠিক কীসের সঙ্গে পাঙ্গা নেবেন কঙ্গনা, সেটা ছবি মুক্তির পরেই বোঝা যাবে।

 

স্ট্রিট ডান্সার থ্রিডি

আবারও বরুণ-শ্রদ্ধা-প্রভু দেবা ট্রায়ো ঝড় তুলবে ডান্স স্টেপে। এবার সঙ্গে রয়েছেন নোরা ফতেহি এবং অপারশক্তি খুরানা। আর পরিচালকের ভূমিকায় রেমো ডিসুজা। এটিই নাকি হতে চলেছে এদেশের সবচেয়ে বড় ডান্স ফিল্ম, এমনটাই বার বার বলা হয়েছে ছবির প্রচারের সময়। আর এই ছবিতে প্রভু দেবা-র পুরনো সুপারহিট ডান্স নাম্বার, মুকালা মুকাবলা-র রিমেক ইতিমধ্যেই হিট। মুক্তি পাবে আগামী ২৪ জানুয়ারি।

 

জওয়ানি জানেমন

কোনও কোনও পুরুষ চল্লিশ ছুঁই ছুঁই হয়েও কিশোরই থাকেন। তাঁদের ইংরেজিতে বলে ম্যান-চাইল্ড আর বাংলায় বলে ধেড়ে খোকা। তেমনই একটি চরিত্রে রয়েছেন সইফ এবং তাঁর বিপরীতে ডেবিউ করছেন পূজা বেদির মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা। ছবির টিজারে নতুন মোড়কে এসেছে সইফের প্রথম বলিউড হিট গান– ওলে ওলে। আর অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন টাবু। এই ছবি আসছে আগামী ৩১ জানুয়ারি।

 

এই পাঁচটি ছবি ছাড়াও ৩ জানুয়ারি মুক্তি পাবে ‘সব কুশল মঙ্গল’, যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন রবি কিষেনের মেয়ে রিভা কিষেন ও পদ্মিনী কোলাপুরীর ছেলে প্রিয়াঙ্ক শর্মা। আর ৩১ জানুয়ারি মুক্তি পাবে হিমেশ রেশমিয়াঁর ছবি ‘হ্যাপি হার্ডি হীর’, যে ছবির জন্য প্লেব্যাক করেছেন রানু মণ্ডল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tanhaji chhapaak panga street dancer 3d important bollywood releases january 2020

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X