জুন মাসে জমজমাট ‘হইচই’, এক নজরে সব রিলিজ

আসছে প্রতীক্ষিত মিউজিকাল থ্রিলার 'তানসেনের তানপুরা'। সঙ্গে রয়েছে আরও দুটি সিরিজ ও দুটি ছবি। সব মিলিয়ে আনলক পর্বে বেশ জমজমাট হইচই অ্যাপ।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  June 15, 2020, 10:49:46 AM

লকডাউনের কারণে পিছিয়ে গিয়েছিল দুএকটি ওয়েব সিরিজের স্ট্রিমিং যা আসছে এই মাসে। আবার হইচই টিম লকডাউনেও তৈরি করেছে মেড-অ্যাট-হোম সিরিজ। সেই সব নিয়েই জুন মাসে জমজমাট হইচই অ্যাপ। ইতিমধ্যেই পরবর্তী সিরিজের কাজ শুরু হয়ে গিয়েছে। এই মাসের স্ট্রিমিং তালিকায় রয়েছে বাংলাদেশের দুটি ছবিও।

ইতিমধ্যেই গত ৬ জুন হইচই-তে এসেছে বাংলাদেশের একটি ছবি– মোস্তাফা সারওয়ার ফারুকি-র ছবি ‘টেলিভিশন’। ফারুকির আরও একটি ছবি আসছে এই মাসে। পাশাপাশি রয়েছে মোট ৩টি ওয়েব সিরিজ যার মধ্যে একটির স্ট্রিমিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

আরও পড়ুন: ‘ব্যক্তিগত ক্ষতি’! ‘সব সময় মোটিভেট করত সুশান্ত’, স্মৃতিচারণায় ‘ব্যোমকেশ’-অভিনেতারা

প্রতীম ডি গুপ্ত পরিচালিত ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল গত বছর। এই মাসে হইচই-তে হল ছবির ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ার। মুখ্য চরিত্রে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী ও পাওলি দাম। এছাড়া ১৩ জুন থেকে স্ট্রিমিং শুরু হয়েছে দেবালয় ভট্টাচার্য পরিচালিত হইচই অরিজিনাল সিরিজ, পবিত্র পাপিজ। এই সিরিজটি সম্পূর্ণভাবে লকডাউনে তৈরি। পুরোটাই প্রায় শুট করা হয়েছে মোবাইলে অথবা ব্যক্তিগত ক্যামেরায়। এই থ্রিলার সিরিজের ট্রেলার দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

 

আগামী ১৯ জুন হইচই-তে আসছে বাংলাদেশের স্বনামধন্য পরিচালক মোস্তাফা সারওয়ার ফারুকি-র ছবি ‘পিঁপড়া বিদ্যা’। ছবিটি ইতিমধ্যেই উচ্চ প্রশংসিত দুই দেশের সমালোচকদের কাছেই। ২০ জুন আসছে আরও একটি অরিজিনাল ওয়েব সিরিজ ‘লাভ অ্যান্ড অ্যাফেয়ার্স’। এই সিরিজের পোস্টারটি প্রকাশ্যে এসেছে সম্প্রতি। মুখ্য চরিত্রে রয়েছে ইন্দ্রনীল সেনগুপ্ত, বরখা বিশত সেনগুপ্ত।

এছাড়া এই মাসেই স্ট্রিমিং হতে চলেছে প্রতীক্ষিত ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’। ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীত নিয়ে ট্রেজার হান্ট থ্রিলার বাংলায় শুধু নয়, দেশেও এই প্রথম। রাগসঙ্গীত দিয়েই তৈরি হবে রহস্য, সমাধান হবে সঙ্গীতেই। দেখে নিতে পারেন সদ্য মুক্তিপ্রাপ্ত টিজারটি নীচের লিঙ্কে ক্লিক করে–

 

মিঞা তানসেনের একটি তানপুরা হল সেই অমূল্য রত্ন বা ট্রেজার যার সন্ধান করবে গল্পের প্রধান চরিত্রগুলি। তানপুরা পর্যন্ত পৌঁছতে যে সূত্রগুলি রয়েছে তার সবকটিই কিন্তু রাগসঙ্গীত-কেন্দ্রিক। যাঁরা শাস্ত্রীয় সঙ্গীতের চর্চা করেন, তাঁরা হয়তো সিরিজটি দেখতে দেখতে নিজেরাই সমাধান করবেন ধাঁধা। যাঁদের এই বিষয়ে চর্চা নেই তাঁদের কাছেও এই সিরিজ অত্যন্ত উপভোগ্য হবে কারণ একদিকে রহস্য সমাধানের মজা আর অন্যদিকে শাস্ত্রীয় সঙ্গীতকে নতুন আলো-তে দেখা। সৌগত বসুর লেখা এই টানটান সিরিজটির স্ট্রিমিং শুরু হবে ২৬ জুন থেকে। মুখ্য চরিত্রে রয়েছেন বিক্রম চট্টোপাধ্যায় ও রূপসা চট্টোপাধ্যায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tansener tanpura pabitra puppies hoichoi orginial releases in june

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
কল্পতরু মমতা
X