বড় খবর

ভোটের টাকা নিয়ে কেলি! তথাগতর ‘নগরের নটী’ মন্তব্যে মোদী-শাহর কাছে ‘নালিশের হুমকি’ তনুশ্রীর

হারের পর বিজেপির অন্তর্দলীয় ক্লেশ প্রকাশ্যে! বর্ষীয়াণ বিজেপি নেতার কটুক্তিতে তাঁকে ‘একহাত নিলেন’ তনুশ্রী চক্রবর্তী।

tanushree

নির্বাচনী (West Bengal Assembly Election 2021) ফলাফলের মেঘ সরতেই বঙ্গ গেরুয়া শিবিরের অন্দরে কাদা ছোঁড়াছুড়ি, দোষারোপের ঝড়! প্রার্থী তালিকা ঘোষণার পর থেকেই অবশ্য সেই গোষ্ঠীদ্বন্দ্ব বহাল থেকেছে, তবে হারের পর সেই ক্লেশ আরও বেড়েছে বই কমেনি! মঙ্গলবারই বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy) তাঁর বিস্ফোরক টুইটে পায়েল সরকার (Paayel Sarkar), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), তনুশ্রী চক্রবর্তীদের (Tanushree Chakraborty) ‘নগরের নটী’ সম্বোধন করে নায়িকাদের প্রার্থী হওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন। শুধু তাই নয়, বর্ষীয়াণ বিজেপি নেতার অভিযোগ আরও মারাত্মক! তথাগত দাবি করেছেন, “পায়েল-শ্রাবন্তীরা নাকি নির্বাচনের টাকা নিয়ে কেলি করে ভোটে হেরে ভূত হয়েছেন!” সেই প্রেক্ষিতেই এবার শ্রাবন্তী-পায়েলের পর পদ্ম শিবিরের আরেক অভিনেত্রী-প্রার্থী তনুশ্রী মুখ খুলেছেন। তথাগতর এমন কটুক্তির প্রেক্ষিতে মোদী-শাহর কাছে নালিশে হুমকিও দিলেন তিনি।

শ্যামপুর বিধানসভা কেন্দ্রের পরাজিত বিজেপি প্রার্থী দুটি টুইটে তাঁর ক্ষোভ উগড়ে দিয়েছেন। তনুশ্রীর মন্তব্য, “আজ একজন নারী হিসেবে এমন মন্তব্যের তীব্র প্রতিবাদ করছি। ভারতীয় জনতা পার্টিতে তো প্রয়াত সুষমা স্বরাজ, স্মৃতি ইরানিদের মতো নেত্রীরাও ছিলেন এবং আছেন, যাঁরা কিনা সম্মানের সঙ্গে মাথা উঁচু করে কাজ করে গিয়েছেন। তাঁদেরও কি এমন কটাক্ষ শুনতে হয়েছে? আপনি প্রকাশ্যে এমন মন্তব্য করে আমাদের তিনজনকেই আঘাত করেছেন। আমরা এখনও পার্টির সদস্য। আমি সবসময়ে দলের শৃঙ্খলা মেনে চলায় বিশ্বাসী, তাই অন্তর্দলীয় বৈঠকে এই বিষয়টি নিয়ে আমি কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, নরেন্দ্র মোদী, অমিত শাহ, অমিত মালব্যদের সঙ্গে আলোচনা করব।”

বর্ষীয়াণ বিজেপি নেতা তথাগত রায় ঠিক কী অভিযোগ তুলেছেন? তাঁর মন্তব্য, “পায়েল, শ্রাবন্তী, তনুশ্রী ইত্যাদি… ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন এবং হেরে ভূত হয়েছেন।” এরপরই বাংলার পদ্ম শিবিরের শীর্ষস্থানীয় নেতাদের উদ্দেশে তথাগত প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন যে, “তাঁদেরকে টিকিট দিয়েছিল কে? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি?” যার প্রেক্ষিতে শ্রাবন্তী তাঁর কাছ থেকে প্রমাণ চেয়েছেন। আর পায়েলের মন্তব্য, তথাগত রায়ও একদিনে রাজনীতিবিদ হননি। এধরণের মন্তব্য করে আখেড়ে তিনি নিজের প্রকৃত ক্লাসটাই বুঝিয়ে দিয়েছেন। এবার দলের শীর্ষস্থানীয়দের কাছে নালিশ জানানোর হুমকি দিলেন তনুশ্রী চক্রবর্তী।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tanushree chakraborty gave befitting reply to bjp leader tathagata roy

Next Story
‘যতই নাড়ো কলকাঠি, নবান্নে সেই হাওয়াই চটি’, শপথপাঠের পর মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা পরম-যশ-নুসরতেরmamata-tolly
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com