‘তাপসী এত টাকা কামাচ্ছেন যে ওঁর গোনার সময় নেই’,! দাবি কপিল শর্মার

কপিলের চাঞ্চল্যকর দাবি শুনে কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?

তাপসী পান্নু – কপিল শর্মা

অভিনেত্রী তাপসী পান্নুর (Tapsee Pannu ) ক্যারিয়ার এখন সপ্তম স্বর্গে! একের পর এক সুপারহিট ছবি আর অনন্য অভিনয় দিয়েই মুগ্ধ করছেন দর্শকদের। মুক্তির পথে ‘লুপ লাপেটা’, সহ অভিনেতা তাহির রাজ ভাসিনের ( Tahir Raj Bhasin ) সঙ্গেই কপিল শর্মা ( Kapil Sharma ) শোয়ে উপস্থিত ছিলেন তিনি। আর একবার যখন এসেই পড়েছেন তখন প্রাণখুলে না হেসে আর কোথায় যাবেন? 

যথারীতি কপিলের চৌহদ্দির মধ্যে এসেছেন এমন কিছু না ঘটে আর উপায় আছে! প্রচন্ড ব্যস্ত শিডিউল তার, সঙ্গেই প্রমোশন করতে হয়। সিনেমার প্রেক্ষিতেই কপিল বলেন, এই ছবিতে পঞ্চাশ মিনিটে পাঁচ লাখ টাকা গুনতে হয়েছে তাপসীকে। এমন কিছু যদি সত্যিই তার জীবনে আসে, তবে ভরসা করবেন কার ওপর? তাপসীর সাফ উত্তর, ওই সময় শুধু বাবাকেই ফোন করবেন, কারণ ৫০ লক্ষ টাকা তার কাছে থাকলে শুধু বাবাই জানবেন। তবে সামনে বসে আছেন কপিল শর্মা, যে সে ব্যক্তি একেবারেই নয়! উল্টো বলে বসলেন, এতই পয়সা কামাচ্ছেন যে গোনার মত অবস্থা নেই……

কপিলের মন্তব্য শুনে হেসে খুন তাপসী এবং তাহির। শোতে তাপসী যে উপস্থিত হয়েছেন তাতেই আপ্লুত কপিল। বললেন, এত পরপর রিলিজ সময় বের করতে পারছেন? পাল্টা দিলেন তাপসী নিজেও! বক্তব্য, প্রমোশনে বেশি সময় যায়, সেই সময়ে আরও কয়েকটা সিনেমা করে ফেলতে পারতেন তিনি। 

তাহির এই প্রথম হাজির হয়েছেন কপিলের শোতে। এর আগে বড়পর্দায় ৮৩’ সিনেমায় সুনীল গাভাস্কারের মত মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। তারপর নেটফ্লিকসে ইয়ে কালি কালি আঁখে ছবিতে দেখা যায় তাকে। অন্যদিকে সদ্যই পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে সাবাস মিঠুর ডাবিং শেষ করেছেন তাপসী। হাসিন দিলরুবা, রেশমী রকেটের মত ছবি উপহার দিয়েছেন তিনি। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tapsee pannu laughed over kapils comment on her earning money

Next Story
১০০ বার আছাড় খেলেন সামান্থা! সুইজারল্যান্ডে স্কেটিং করতে গিয়ে এ কী দশা অভিনেত্রীর, দেখুন ভিডিও