বড় খবর

‘আপনার শরীর তো পুরুষালী’, এমন মন্তব্য শুনে রেগে লাল তাপসী পান্নু! উত্তরে ধুয়ে দিলেন

কী এমন বললেন অভিনেত্রী?

রাশ্মি রকেটে তাপসী

তথাকথিত একইরকম নায়িকাচিত্রের বাইরে বেরিয়ে অন্যরকম ছবি সবসময়ই উপহার দেন অভিনেত্রী তাপসী পান্নু। ‘পিংক’ হোক কিংবা ‘থাপ্পর’ অথবা ‘নাম সাবানা’ নতুনত্বের ছোঁয়া তাতে থাকবেই। পরবর্তী ছবিতে একজন ক্রীড়াবিদের ভূমিকায় অভিনয় করছেন তিনি। কিন্তু কি এমন প্রেক্ষিতে একরকম গর্জে উঠলেন অভিনেত্রী। 

আকাশ খুরানা পরিচালিত ‘রাশ্মি রকেট’ ছবিতে অভিনয় করছেন তাপসী। একজন স্প্রিন্টারের ভূমিকায় তাকে দেখা যাবে। যথারীতি সেই কারণেই নিজের শারীরিক গঠন এবং চেহারার প্রসঙ্গে যথেষ্ট কষ্ট করেছেন তিনি। মাঝে মধ্যেই সিনেমার নানান ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন তিনি। এরপরেই বলিউড সংবাদ কেন্দ্রিক এক সংস্থা টুইট করে লেখেন, ‘ইয়ে মার্দ কি বডি ওয়ালি সিরফ তাপসী হি হো স্যক্তি হ্যা!’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় এই পুরুষালি চেহারা কেবল তাপসীরই সম্ভব।

সম্পূর্ণ বিষয়টি যে অভিনেত্রীর নজড় এড়ায়নি সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। খোশমেজাজে তাবর উত্তর দিয়ে তাপসী বলেন, “আমি শুধু এইটুকই বলব, এই লাইনটি মনে রাখবেন এবং ২৩শে সেপ্টেম্বরের জন্য অপেক্ষা করুন”। সঙ্গে ধন্যবাদ জ্ঞাপন করতে ও ভোলেননি। তিনি জানান সকল কঠোর পরিশ্রম আজ সার্থক, এই প্রশংসার জন্য অনেক খেটেছেন। 

চরিত্রের জন্য মানানসই হতে হবে কিনা! কঠিন অনুশীলন এবং প্রতিদিনের রুটিনে নিজেকে ঘষে মেজে নিদারুণ ভাবে উপস্থাপন করেছেন। জি ফাইভের সঙ্গে এই প্রথম কাজ তার। ছবিটি মুক্তি পাচ্ছে ডিজিটাল প্ল্যাটফর্মে। তবে নতুন কিছু তো বটেই আর তাপসীর পরিপক্ব অভিনয় দেখবার সুযোগ কিন্তু একেবারেই হাতছাড়া করা যাবে না। একের পর এক মেইন স্ট্রিম ফিল্ম ছেড়ে এমন জীবন এবং সমাজভিত্তিক সিনেমায় তাপসী একেবারেই অনন্য। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tapsee pannu slams down on a tweet about her body direction

Next Story
‘২বার রাজ্যসভার প্রস্তাব ফিরিয়েছি’, করফাঁকি অভিযোগের পাল্টা বিস্ফোরক সোনু সুদSonu Sood, Sonu Sood declined Rajya Sabha offers, সোনু সুদ, রাজ্যসভার প্রস্তাব ফিরিয়েছেন সোনু সুদ, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com