scorecardresearch

বড় খবর

৬ মাসের টাকা পাননি, প্রযোজকদের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ ‘তারক মেহতা’ অভিনেত্রীর

বিস্ফোরক অভিযোগ আনলেন অভিনেত্রী, পাল্টা দিলেন প্রযোজকও

neha mehta- tarak mehta ka ulta chashma
নেহা মেহেতা – তারক মেহেতা কা উল্টা চশমা

‘তারক মেহেতা কা উল্টা চশমা’- ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের নিয়ে শোরগোল এর আগেও কম হয়নি। আর এবার প্রযোজনা সংস্থার বিরুদ্ধেই সরব হলেন আরেক সদস্য তথা অভিনেত্রী নেহা মেহেতা।

১২ বছর ধরে কাজ করেছেন ধারাবাহিকে। প্রায় দুয়ই বছর আগে সেই চুক্তি থেকে বেরিয়েও এসেছেন। তবে অভিনেত্রীর বক্তব্য, শেষ ছয় মাসের টাকা পয়সা আজও পাননি তিনি। চরম অভিযোগ এনে তিনি বলেন, “আনুষ্ঠানিক ভাবে বেশ কিছু চুক্তি সম্পূর্ণ করার চেষ্টা প্রযোজনা সংস্থার তরফে অনেকবার করা হয়েছে, তবে আমি কোনওরকম প্রস্থান চুক্তি স্বাক্ষর করতে রাজি নই”।

আরও পড়ুন [ দ্রৌপদী মুর্মুকে নিয়ে ‘বিতর্কিত’ টুইট, আইনি ঝামেলায় রামগোপাল বর্মা ]

এদিকে তাঁর এই অভিযোগের পরেই তারক মেহেতার কর্তৃপক্ষ সংস্থার তরফে জানানো হয়, “আমরা আমাদের অভিনেতাদের নিজের পরিবার হিসেবে বিবেচনা করি। অনেকবার আনুষ্ঠানিকতা সম্পন্ন করার জন্য চেষ্টা করেছি, তবে উনি আমাদের সঙ্গ দেননি। অফিসিয়াল কিছু নিয়ম রয়েছে। দুর্ভাগ্যবশত শেষ চুক্তিতে উনি সই করতে রাজি নন। নীতি অনুযায়ী এটি না হলে কোনও নিষ্পত্তি হতে পারে না। গত দুবছর ধরে উনার সঙ্গে যোগাযোগের কোনও রাস্তা নেই। তিনি আমাদের সঙ্গে দেখা না করেই শো ছেড়ে চলে গেছেন। আমরা আশা করি যে তিনি নির্মাতাদের সম্পর্কে মিথ্যা অভিযোগ করার পরিবর্তে আমাদের ইমেলের উত্তর দিতেন যা তাকে এত বছরের খ্যাতি এবং ক্যারিয়ার দিয়েছে।”

এদিকে নিজের পারিশ্রমিক না পেতেই দিব্য ক্ষেপে রয়েছেন নেহা। সাফ ভাষায় জানালেন, ‘আমি কোনওরকম অভিযোগ আনতে চাই নি। এক সম্মানের জীবন যাপন করি, শুধু এটুকুই চাই যেন সমস্ত পারিশ্রমিক পেয়ে যাই। অনেকবার উনাদের ফোন করেও লাভ হয়নি। নিজের কষ্টের রোজগার ফেরত পেলেই খুশি হব’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tarak mehta ka ulta chasma actress accused production