scorecardresearch

বড় খবর

নিক-প্রিয়াঙ্কার উদ্দেশে নয়, সারোগেসি টুইট বিতর্কে জল ঢাললেন তসলিমা

সারোগেসি নিয়েই ফের মতামত জানালেন তসলিমা

প্রিয়াঙ্কা চোপড়া- নিক জোনাস – তসলিমা নাসরিন

গ্লোবাল স্টার প্রিয়াঙ্কা চোপড়া ( Priyanka Chopra ) এবং নিক জোনাস ( Nick Jonas ) সারোগেসির মাধ্যমেই সন্তানের পিতা মাতা হয়েছেন। তারপর থেকেই শুভেচ্ছা থেকে নেতিবাচক মন্তব্য – সবকিছুই যেন ঊর্ধ্ব গগনে। তার মধ্যেই গতকাল এই বিষয়েই এক বিতর্কিত মন্তব্য করেন তসলিমা নাসরিন ( Taslima Nasreen )। তার বক্তব্য ঠিক এমনই ছিল, যারা সারোগেসিকে অবলম্বন করেই বাবা মা হন তাদের কাছে কি সুখ ঠিক একইরকম হয়? নিজ গর্ভে সন্তানকে না ধরে, জন্ম দেওয়ার প্রাপ্তি ঠিক কেমন? – তার এই পোস্টের ভিত্তিতেই উত্তাল নেটজনতা। অবশেষে পরিস্থিতি বুঝেই ফের টুইট করলেন তসলিমা। 

কাল এই টুইটের পর থেকেই, আমজনতার অনেকেই সরব হন। বিশেষ করে প্রিয়াঙ্কা অনুরাগীরা একপ্রকার ক্ষেপে ওঠেন। টালমাটাল কাণ্ড বুঝেই তসলিমা জানিয়েছিলেন তার বক্তব্যের তীর একেবারেই প্রিয়াঙ্কা কিংবা নিকের দিকে নয়। তাদের তো তিনি যথেষ্ট ভালবাসেন। এটি সম্পূর্ণ তার নিজস্ব মতামত। তবে মানুষকে আর এত সহজে চুপ করানো যায় না। তাদের রোষের মুখেই বিপদ আঁচ করেছেন লেখিকা। 

সাধারণ মানুষ এবং আমজনতাকে চুপ করাতেই এবার ফের নিজের কলম ধরেছেন তিনি। বলছেন, তার সারোগেসি মন্তব্যে সাধারণ মানুষ ক্ষুব্ধ, ফলেই তিনি ঘৃণার শিকার হচ্ছেন। মানুষ এমনও বলছেন তার ধারণা নাকি প্রস্তর যুগের, এখনকার দিনে দাঁড়িয়ে অন্য গর্ভে সন্তান জন্মের বিষয়টিকে সেই কারণেই মানতে পারছেন না। তবে সারোগেসি না করে, একজন অনাথ-রাস্তার শিশুকে দত্তক নেওয়ার কথা বলেছেন তসলিমা। সারোগেসি আর কিছুই নয়, দরিদ্র মেয়েদের শরীরকে কাজে লাগানোর প্রয়াস। তাদের দুর্বলতার সুযোগ না নিয়ে বরং যার সত্যিই একটি পরিবার দরকার তাকে সহায়তা করুন। 

প্রিয়াঙ্কা এবং নিক সদ্যই বাবা-মা হয়েছেন ফুটফুটে এক কন্যাসন্তানের। তারপর থেকেই বলিউডের কানাঘুষো সারোগেসির গল্প শোনা যাচ্ছে। সারোগেসি আসলে দরিদ্র নারীদের শোষণ, এই নিয়েই আগেও সরব হন তসলিমা। তবে গতকালের মন্তব্যের পড়েই যেন তাঁকে নিয়ে জল্পনা তুঙ্গে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Taslima nasreen tweeted back about her surrogacy statement said its not for nick priyanka