Taslima Nasrin opens up on Sushmita Sen's relationship with Lalit Modi: 'ললিত মোদির কাছে বিক্রি হয়ে গেলেন?', সুস্মিতা সেনকে ভয়ঙ্কর কটাক্ষ তসলিমার | Indian Express Bangla

‘ললিত মোদির কাছে বিক্রি হয়ে গেলেন?’, সুস্মিতা সেনকে ভয়ঙ্কর কটাক্ষ তসলিমার

সুস্মিতা-ললিত মোদির প্রেম নিয়ে বিস্ফোরক মন্তব্য তসলিমার। কী বললেন?

‘ললিত মোদির কাছে বিক্রি হয়ে গেলেন?’, সুস্মিতা সেনকে ভয়ঙ্কর কটাক্ষ তসলিমার
সুস্মিতা-ললিত মোদির প্রেম নিয়ে বিস্ফোরক মন্তব্য তসলিমা নাসরিনের

“টাকার জন্যই কি ললিত মোদির মতো অত্যন্ত অনাকর্ষনীয় ব্যক্তির প্রেমে পড়লেন সুস্মিতা সেন?”, বিস্ফোরক প্রশ্ন ছুঁড়ে দিলেন তসলিমা নাসরিন (Taslima Nasrin)। সুস্মিতা-ললিতের সম্পর্ক নিয়ে জেরবার সোশ্যাল মিডিয়া। মিম-ট্রোলে ছেয়ে গিয়েছে। এর মাঝেই বিস্ফোরক মন্তব্য করে বসলেন খ্যাতনামা লেখিকা তসলিমা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধেবেলা কোনওরকম রাখঢাক না করেই সুস্মিতা সেনকে নিজের ‘বেটার হাফ’ অর্থাৎ ‘অর্ধাঙ্গিনী’ বলে সম্বোধন করেছিলেন ললিত মোদি (lalit modi-sushmita sen)। পরে অবশ্য তা শুধরে নেন। বলেন, “প্রেম করছি। বিয়েটাও একদিন হয়ে যাবে।” এদিকে সুস্মিতা সাফ জানিয়ে দেন (Sushmita Sen opens up on Relationship with Lalit Modi), “বিয়ে করিনি। আংটিও পরিনি। তবে ভালবাসার বন্ধনে রয়েছি।” নায়িকার মুখ থেকে এমন মন্তব্য শুনে তো হইচই পড়ে যায়। এবার ললিত-সুস্মিতা প্রেমকাহিনি নিয়ে ফুট কাটলেন তসলিমা নাসরিন। প্রশ্ন ছোঁড়েন, “লোকটি প্রচণ্ড ধনী বলেই কি? টাকার কাছে বিক্রি হয়ে গেলেন সুস্মিতা সেন?”

এখানেই অবশ্য থামেননি তসলিমা নাসরিন। অভিনেত্রীর সঙ্গে তাঁর পয়লা সাক্ষাতের স্মৃতি রোমন্থন করে জানান, “সুস্মিতা সেনের সঙ্গে আমার একবারই দেখা হয়েছিল। কলকাতা বিমান বন্দরে। আমাকে জড়িয়ে ধরে তিনি বলেছিলেন- ভালোবাসি। আমার চেয়েও দীর্ঘাঙ্গী খুব তো কেউ নেই এঅঞ্চলে। তাই পাশে দাঁড়িয়ে নিজেকে হঠাৎ বেঁটে বলে বোধ হয়েছিল। তাঁর সৌন্দর্য থেকে মুগ্ধতার চোখ, সহজে সরিয়ে নিতে পারিনি। আমার সবচেয়ে ভাল লাগত সুস্মিতা সেনের ব্যক্তিত্ব। অল্প বয়সেই দুটো মেয়েকে দত্তক নিয়েছেন। ভালো লাগতো তাঁর সততা, সাহসিকতা,সচেতনতা, স্বনির্ভরতা, ভালো লাগতো তাঁর দৃঢ়তা, ঋজুতা। কিন্তু নানা কিসিমের অপরাধে জড়িত অত্যন্ত অনাকর্ষনীয় এক লোকের সঙ্গে সুস্মিতা এখন সময় কাটাচ্ছেন। টাকার জন্যেই কি?”

[আরও পড়ুন: ‘বাদশা-সুলতানদের জন্যই বলিউড ডুবছে!’ কটাক্ষ করে নিজেই ট্রোলড বিবেক অগ্নিহোত্রী]

এরপরই ধন্দ প্রকাশ করে তসলিমার (Taslima Nasrin on lalit modi-sushmita sen) কথা, “হতে পারে সুস্মিতা সেন প্রেমে পড়েছেন লোকটির। কিন্তু বিশ্বাস হতে চায় না যে তিনি প্রেমে পড়েছেন। টাকার প্রেমে যাঁরা পড়েন, তাঁদের ওপর থেকে আমার খুব দ্রুতই শ্রদ্ধা চলে যায়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Taslima nasrin opens up on sushmita sens relationship with lalit modi

Next Story
বন্দুকের গুলিতে ‘মিঠাই’-এর মৃত্যু! শেষ হয়ে যাচ্ছে নাকি ধারাবাহিক?