বড় খবর

‘গো-মাংস’ ইস্যুতে দেবলীনার বিরুদ্ধে বিজেপির FIR, স্বামী তথাগতর হুঁশিয়ারি ‘কোর্টে দেখা হবে’

অভিনেত্রী দেবলীনা দত্তর হয়ে মামলা লড়বেন বিকাশরঞ্জন ভট্টাচার্য।

Debolina

প্রসঙ্গ ‘গো-মাংস রান্না’। যে বিষয়ে মুখ খুলে বর্তমানে গেরুয়া শিবিরের চক্ষুশূল হয়ে দাঁড়িয়েছেন অভিনেত্রী দেবলীনা দত্ত। ক্রমাগত ধর্ষণ, খুনের হুমকি খেতে হচ্ছে তাঁকে। বেজায় সরগরম নেটদুনিয়াও। সোশ্যাল মিডিয়া থেকে সেসব পোস্টের স্ক্রিনশট নিয়ে সোমবারই যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেছিলেন দেবলীনা দত্ত (Debolina Dutta) ও তাঁর স্বামী তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee)। তারই পালটা দিতে মঙ্গলবার আবার দেবলীনার বিরুদ্ধে বাগুইআটি থানায় এফআইআর দায়ের করেছেন জনৈক বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি। সেই ঘটনার প্রেক্ষিতেই এবার মুখ খুললেন দেবলীনার স্বামী তথা অভিনেতা-পরিচালক তথাগত মুখোপাধ্যায়। সাফ জানালেন যে, “এবার যা হবে কোর্টে হবে।”

দেবলীনাও সাফ জানিয়ে দিয়েছেন যে, তাঁরা এবার আইনি পথেই হাঁটবেন। তাঁদের হয়ে মামলা লড়বেন বিকাশরঞ্জন ভট্টাচার্য। তথাগতর মন্তব্য, “অশিক্ষার বিরুদ্ধে কোনও পদক্ষেপ হয় না। তবে অশিক্ষার আস্ফালন ঘটলে তার বিরুদ্ধে পদক্ষেপ করতেই হয়। গণধর্ষণের ও মাথা কেটে নেওয়ার যে হুমকি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আসছে তাতে আমরা অভ্যস্ত নই। ফেসবুকে অনেকে ছেলেমানুষী করেন। তবে এধরনের বর্বর কাজ সভ্য সমাজের কোনও মানুষ করতে পারেন বলে আমার ধরণা নেই। তাই এবার আমরা আইনি পথেই হাঁটব। আমরা সভ্য রাজ্যে বাস করি। যা হবে কোর্টে হবে। কলকাতা পুলিশ যা পদক্ষেপ করার করবেন। আমাদের হয়ে আইনি লড়াই লড়বেন বিকাশরঞ্জন ভট্টাচার্য।”

এর পাশাপাশি গেরুয়া শিবিরের উদ্দেশ্যে তোপ দেগে তথাগতর মন্তব্য, “বিজেপি পশ্চিমবঙ্গে এলে ৬ থেকে ৬০ বছয় বয়সী কোনও মহিলার নিরাপত্তা বলে যে আর কিছু থাকবে না, তা স্পষ্ট। হিন্দুত্বের আড়ালে এই দল কট্টরপন্থী উগ্র মুসলমানদের মতোই।”

সম্প্রতি এক টক শোয়ে দেবলীনা দত্ত বিজেপি নেতা দিলীপ ঘোষকে প্রশ্ন করার সময় গায়ক তথা পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথার সূত্র ধরে জানান, নিরামিষভোজী হলেও প্রয়োজনে তাঁর বাড়িতে গিয়ে নবমীর দিন দেবলীনা গরুর মাংস রান্না করে দিতে পারেন। কারণ তিনি খাদ্যাভাস এবং ধর্ম বিষয়ে তিনি এতটাই ছূৎমার্গহীন। সেই থেকেই সমস্যার সূত্রপাত। সেই দিনের পর থেকেই নেটদুনিয়ায় একের পর এক অশ্লীল আক্রমণ শুরু হয়ে যায় অভিনেত্রীর বিরুদ্ধে।

Web Title: Tathagata mukherjee opens up on fir filed against debolina dutta

Next Story
ধর্মীয় ভাবাবেগে আঘাত! ‘গো-মাংস রান্না’ ইস্যুতে দেবলীনার বিরুদ্ধে FIR দায়ের বিজেপিরdebolina
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com