scorecardresearch

বড় খবর

সুপারস্টার দেবের নামে এবার চায়ের দোকান খাস কলকাতায়, যাবেন নাকি?

কী কী চা পাওয়া যাবে সেখানে? রইল ঠিকানাও।

Tollywood superstar Dev, Tea stall named after Tollywood superstar Dev, Dev and Tea, দেবের নামে চায়ের দোকান কলকাতায়, tollywood, bengali news today
সুপারস্টার দেবের নামে এবার চায়ের দোকান খাস কলকাতায়

প্রিয় অভিনেতার জন্য অনুরাগীরা কী না করেন! কেউ স্টাইল অনুকরণ করে চুল ছাঁটেন, কেউ সেরকমই পোশাক-আশাকে অভ্যস্ত হয়ে যান। কেউ বা প্রিয় তারকার জন্মদিনে মাঝরাতে তাঁর বাড়ির বাইরে ভীড় জমান। আবার কেউ শত শত কিমি দূর থেকে পায়ে হেঁটে কিংবা সাইকেল চালিয়েও একঝলক দেখা পাওয়ার আশায় হা-পিত্যেশ করেন। এবার সেরকমই এক দেব (Dev)-অনুরাগী আস্ত একটা চায়ের দোকান-ই খুলে ফেললেন তারকার নামে।

চা মানেই বাঙালির আড্ডাস্থল। রাজনীতি-সিনেমা ঠাসা নির্ভেজাল আড্ডা। আর সেই আবেগকে ধরতেই খাস কলকাতার বুকে ‘দেব অ্যান্ড টি’ খুলে ফেললেন এক ভক্ত। নাম অর্ণব গুহ। বাইপাশের ধারে গাড়ি ছোটানো পথেই দেখতে পেয়ে যাবেন সেই ছোট্ট টি-স্টল। তবে কলেবরে ছোট হলেও কী হবে, রকমারি চায়ের সন্ধান পেয়ে যাবেন এখানে।

দোকানের বাইরের ব্যানারেই বড় অক্ষরে জ্বলজ্বল করছে কী কী চা পাওয়া যাবে সেখানে। তন্দুর চা, কেশরী চা, মালাই চা, ইলাইচি চা ইত্যাদি। সঙ্গে ব্যানার-জুড়ে টলিউড সুপারস্টার দেবের ছবি। ঠিকানা? রুবি অভিষিক্তার কাছাকাছি।

[আরও পড়ুন: কেন অস্কারে পাঠানো হল না ‘সর্দার উধম’কে? মুখ খুলে বোমা ফাটালেন সুজিত সরকার]

এর আগেও অবশ্য প্রিয় তারকার নামে দোকান খুলেছেন অনুরাগীরা। তার মধ্যে যাদবপুর ৮বি’র চা ও নচিকেতা বেজায় জনপ্রিয়। নিউ মার্কেটে এর কিশোর কুমার-ভক্ত পানের দোকান খুলেছেন, কিংবদন্তী গায়কের জন্মদিনে তিনি আজও রকমারি পান বিলি করেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tea stall named after tollywood superstar dev