বড় খবর

বিজেপিতে যোগ দিলেন অভিনেতা কৌশিক রায়, জন্মদিনে বড় চমক ‘খড়কুটো’র সৌজন্যর

কানাঘুষো শোনা যাচ্ছে, রাজ্য বিজেপির নজরে রয়েছে ইন্ডাস্ট্রির আরও এক অভিনেত্রী।

বাংলা ধারাবাহিকের দৌলতে কৌশিক রায় (Kaushik Roy) এখন টেলিদর্শকদের অন্দরমহলে অতি-পরিচিত নাম। ‘খড়কুটো’র সৌজন্য কিংবা আদরের ‘বাবিন’কে কে না চেনেন! এবার টলিউড ইন্ডাস্ট্রির সেই অভিনেতাই যোগ দিলেন ভারতীয় জনতা পার্টিতে। শুক্রবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) উপস্থিতিতেই গেরুয়া শিবিরে যোগ দেন কৌশিক। জন্মদিনেই বড়সড় সিদ্ধান্ত নিলেন।

গত বছরই অবশ্য জানিয়েছিলেন যে, রাজনীতি এবং গুপ্তবিদ্যায় তাঁর একটা আলাদা উৎসাহ রয়েছে। কিন্তু কোন দলীয় রঙের সমর্থক তিনি, তা খোলসা করে সেসময়ে জানাননি। তবে শুক্রবার জীবনের বিশেষ দিনে নিজের রাজনৈতিক মতাদর্শ স্পষ্ট করে দিলেন টেলি-অভিনেতা। এদিকে কৌশিকের বিজেপিতে যোগদানের খবর প্রকাশ্যে আসতেই রাজনৈতিক মহলের অন্দরে জোর আলোচনা শুরু হয়। কানাঘুষো শোনা যাচ্ছে, রাজ্য বিজেপির নজরে রয়েছে ইন্ডাস্ট্রির আরও এক অভিনেত্রী। একুশের বিধানসভা নির্বাচনে যে তারকাখচিত নির্বাচনীপ্রার্থী বিজেপির বড়সড় স্ট্র্যাটেজি হতে চলেছে, তা আগেভাগেই শোনা গিয়েছিল।

উল্লেখ্য, রাজ্য-রাজনীতি একদিকে সরগরম। গ্ল্যামার ইন্ডাস্ট্রির সঙ্গে রাজনীতি মিলে মিশে একাকার। কারও গেরুয়া শিবিরে নাম লেখানোর জল্পনা হাওয়ায় ভাসছে, কেউ বা আবার রাজ্যের শাসক দলের হয়ে সুর চড়াচ্ছেন, তো কাউকে বা আবার দেখা যাচ্ছে ‘অ-পোক্ত’ বামদুর্গকে ফের খড়-মাটি লেপে দাঁড় করানোর প্রচেষ্টা চালাতে। সব মিলিয়ে একুশের বিধানসভা নির্বাচন এখন মধ্যমণি। এই পালাবদলের মাঝেই দিন কয়েক আগে রাজ্যের শাসক দলে নাম লিখিয়েছেন অভিনেতা সৌরভ দাস, পিয়া সেনগুপ্ত ও কৌশানী। এবার বিরোধী দল বিজেপিতে যোগ দিলেন কৌশিক রায়।

Web Title: Television actor kaushik roy joined bharatiya janata party

Next Story
‘বোনুয়া’ মিমির জন্য পাত্র খুঁজছেন নুসরত, পায়েল, তনুশ্রীরা! ‘ফাঁস’ হল দিদি নং ১-এর মঞ্চে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com