বড় খবর

সুখবর টেলিপাড়ায়, আগামী বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে নীল-তৃণা জুটি

কবে, কোথায় বসছে বিয়ের আসর? জানুন।

nil-trina

টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল-তৃণার লাভস্টোরি এবার বিয়ের পিঁড়িতে। টলিপাড়ায় জোর গুঞ্জন। আজ্ঞে হ্যাঁ! আগামী বছরই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। ‘কৃষ্ণকলি’র নিখিল ওরফে নীল ভট্টাচার্য আর ‘খড়কুটো’র তৃণা সাহার জনপ্রিয়তা নেহাত কম নয়। তাঁদের সম্পর্কের কথা এযাবৎকাল অনেকেরই জানা। এবার সেই সম্পর্ককেই আইনি স্বীকৃতি দিতে চলেছেন তাঁরা।

অনেক দিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছে যে, সারাজীবনের জন্য সাত পাকে বাঁধা পড়তে চলেছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। কিন্তু কবে সেই শুভক্ষণ? সেই সম্পর্কে এযাৎকাল মুখ খোলেননি নীল বা তৃণার কেউই। তবে এবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে নিজেদের বিয়ের কথাটা পেরেই ফেললেন তাঁরা। আগামী বছর অর্থাৎ ২০২১ সালের ফেব্রুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসছেন নীল-তৃণা। ইতিমধ্যেই ঠিক হয়ে গিয়েছে বিবাহ অনুষ্ঠানের ভেন্যু থেকে শুরু করে হানিমুন ডেস্টিনেশন সবই।

তা কবে চারহাত এক হতে চলেছে? অভিনেত্রী তৃণা সাহা জানিয়েছেন, আগামী ফেব্রুয়ারির ৪ তারিখেই স্থির হয়েছে বিয়ের দিন। শহরের সিটি ক্লাবে বসবে জমকালো বিয়ের আসর। আর খানাপিনা? তারও আয়োজন নাকি এলাহি। তবে বিয়ে ৪ তারিখে হলেও রিসেপশনের জন্য কিন্তু প্রেমদিবস উদযাপনের দিন অর্থাৎ ভ্যালেন্টাইন ডে-কেই বেছে নিয়েছেন তাঁরা। ১৪ ফেব্রুয়ারিতে হচ্ছে তাঁদের গ্র্যান্ড রিসেপশন। আর টেলিভিশনের এই তারকাজুটির মধুচন্দ্রিমার জন্য ড্রিম ডেস্টিনেশন কোনটা জানেন? তৃণা নিজেই খোলসা করেছেন সেকথা। গ্রীসেই হানিমুনে যাবেন তাঁরা।

Get the latest Bengali news and Television news here. You can also read all the Television news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Television actors duo neel bhattacharya trina saha are getting hitched

Next Story
আফগানিস্তানে সন্ত্রাসবাদ দমন, শরণার্থী শিবিরে লড়াইয়ের গল্প বলবে সঞ্জয়ের ‘তোরবাজ’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X