বড় খবর

শুটিংয়ের মাঝে হঠাৎ-ই অসুস্থ হয়ে পড়লেন শ্বেতা তিওয়ারি, হাসপাতালে ভর্তি অভিনেত্রী

উদ্বিগ্ন অনুরাগীরা। কী হয়েছে শ্বেতা তিওয়ারির?

Shweta Tiwari hospitalized, Shweta Tiwari, Television actress Shweta Tiwari, Shweta Tiwari news, শ্বেতা তিওয়ারি, অসুস্থ শ্বেতা তিওয়ারি, হাসপাতালে শ্বেতা তিওয়ারি, bengali news today
অসুস্থ শ্বেতা তিওয়ারি, হাসপাতালে ভর্তি অভিনেত্রী

অসুস্থ খ্যাতনামা টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)। শুটিংয়ের ফাঁকে আচমকাই শরীর খারাপ হয় শ্বেতার, যার জেরে তড়িঘড়ি অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। এদিকে শ্বেতার অসুস্থতার খবর প্রকাশ্যে আসায় উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা। স্বামী অভিনব কোহলিও ‘খোঁচা’ দিয়ে আরোগ্য কামনা করেন।

ঠিক কী হয়েছে? শ্বেতা তিওয়ারির টিমের তরফে জানানো হয়েছে যে, শারীরিকভাবে বেজায় দুর্বল অভিনেত্রী। পাশাপাশি তাঁর রক্তচ্চাপও একধাক্কায় অনেকটা কমে গিয়েছে। আর তাতেই অসুস্থ হয়ে পড়েন টেলি-নায়িকা। কিন্তু হঠাৎ কেন এমনটা ঘটল? এক্ষেত্রে জানা গিয়েছে, গচ কয়েক সপ্তাহ ধরে অভিনেত্রীর শিডিউল বেজায় ব্যস্ত। একটানা কাজ করে চলেছেন। এমনকী যথাযথ বিশ্রামও পাননি শ্বেতা। আর তার ফলস্বরূপ-ই এমন বিপত্তি!

কালার্স টিভির জনপ্রিয় রিয়ালিটি শো ‘খতরো কে খিলাড়ি’ সিজন ১১-এর প্রতিযোগী হিসেবেব শুটের জন্য সম্প্রতি দক্ষিণ আফ্রিকায় ছিলেন শ্বেতা। ক্রমাগত ট্রাভেলের জন্যই অভিনেত্রীর এমন শারীরিক পরিস্থিতি বলে জানিয়েছে তাঁর টিম। তবে পাশাপাশি উদ্বিগ্ন অনুরাগীদের আশ্বস্ত করে এও জানানো হয়েছে যে, খুব শিগগিরিই সুস্থ হয়ে শ্বেতা তিওয়ারি বাড়িতে ফিরবেন। কী বলছেন শ্বেতার স্বামী অভিনব কোহলি? খোঁচা দিয়েই আরোগ্য কামনা করলেন তিনি।

[আরও পড়ুন: গ্রেফতার অজয়-শাহরুখের সহ-অভিনেতা! অভিযোগ মাদক বিক্রির]

উল্লেখ্য, বছরের গোড়ার দিকে স্বামী অভিনব কোহলির সঙ্গে ব্যক্তিগত বিবাদের জেরেও সংবাদের শিরোনামে এসেছিলেন শ্বেতা। দাম্পত্যকলহ তাঁদের কাদা ছোড়াছুড়ি সবটাই প্রকাশ্যে এসেছিল সেইসময়ে। আপাতত কোর্টে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Television actress shweta tiwari hospitalized

Next Story
গুপ্তশত্রু, জ্ঞাতিশত্রু, তন্ত্র-মন্ত্র থেকে বাঁচার উপায় বাতলালেন খোদ ‘রান্নাঘরের রানি’ সুদীপা!Sudipa Chatterjee, Sudipa Chatterjee store, Agnidev Chatterjee, সুদীপা চট্টোপাধ্যায়, অগ্নিদেব চট্টোপাধ্যায়, tollywood, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com