scorecardresearch

বড় খবর

বৈদিক মতে সাত পাকে বাঁধা পড়লেন ওম-মিমি, বিয়ে দিলেন মহিলা পুরোহিত নন্দিনী

হল না কন্যা সম্প্রদান। পিঁড়ি ধরার বালাও নেই। কনে মিমির সঙ্গে সিঁদুর পরলেন ওম সাহানিও। ঠিক যেন সিনেমার মতো!

বৈদিক মতে সাত পাকে বাঁধা পড়লেন ওম-মিমি, বিয়ে দিলেন মহিলা পুরোহিত নন্দিনী

হল না কন্যা সম্প্রদান। পিঁড়ি ধরার বালাও নেই। ওদিকে বৈদিক মন্ত্রোচ্চারণের মধ্য দিয়ে মিমির সঙ্গে সিঁদুর পরলেন ওমও। পুরোহিতের আসনে নন্দিনী ভৌমিক (Nandini Bhowmik)। ঠিক যেন সিনেমার মতো! শিবু-নন্দিতার ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’তে যেমনটা ঘটেছিল। আজ্ঞে হ্যাঁ, বুধবার বৈদিক মতেই সারাজীবনের জন্য ওম সাহানির (Om Sahani) সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন মিমি দত্ত (Mimi Dutta)।

বিকেল ৪টে থেকে জমজমাট ক্লাব ভার্দে ভিস্তা। গোধূলি লগ্নে বৈদিক মন্ত্রোচ্চারণের মাধ্যমে সম্পন্ন হল টলিপাড়ার তারকাজুটি ওম-মিমির বিয়ে। তবে রীতি-আচার, অনুষ্ঠান সবটাই ভিন স্বাদের। ছকভাঙা। লাল টুকটুকে বেনারসিতে সেজেছেন মিমি। গা ভর্তি সোনার গয়না অভিনেত্রীর। ওদিকে টোপর মাথায় ছাতনাতলায় ওম। পুরোহিত নন্দিনী ভৌমিক বৈদিক মন্ত্র আওড়াচ্ছিলেন। তাঁর সঙ্গে দুই সহকারী। খানিক দূরেই রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আনন্দলোকে মঙ্গলালোকে’, ‘এ লভিনু সঙ্গ তব’ গান পরিবেশন করছেন দুই মহিলা। সে যেন এক অন্যরকম আবহ।

উপস্থিত ছিলেন পরিচালকদ্বয় শিবপ্রসাদ রায় ও নন্দিতা রায়ও। দেখা গেল আরও টেলিতারকাদেরও। সন্দীপ্তা সেন, মানালি দে ও অভিমন্যু মুখোপাধ্যায়, দেবপর্ণা চক্রবর্তী, সায়ন্তনী গুহঠাকুরতা, চুমকি চৌধুরি, দেবযানী চট্টোপাধ্যায়-সহ আরও অনেকেই।

খানাপিনার আয়োজনও এলাহি। আমিষ-নিরামিষ রকমারি পদের বাহার। স্টার্টার্সে ক্রিসপি চিলি পনীর, ফিশ ওরলি, মালাই টিক্কা কাবাব, ফ্রুট পাঞ্চ, চিলি প্রন, ফিশ ব্যাটার ফ্রাই-এর মতো লোভনীয় পদ। এরপরই মেনকোর্স। ভেজিটেবল জয়পুরি, ডাল মাখানি, বাটার নান, মসালা কুলচা, সাদা ভাত, পিস পোলাও সঙ্গে গ্রিলড ফিশ ইন লেমন বাটার সস, মাটন রারা। শেষপাতে বেকড পাপড় সহযোগে মিক্সড ফ্রুট চাটনি। মিষ্টিমুখ হল চকোলেট মন্টে কার্লো ও বেকড রসগোল্লায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Television star couple om sahani mimi dutta ties knot