scorecardresearch

বড় খবর

দুই বউয়ের মাঝে চিড়ে চ্যাপ্টা ‘স্যান্ডোকুমার’, নাচতে গিয়ে ভিরমি খাচ্ছে টিপু

শেষে বউদের অত্যাচারে গায়ে সাদা কাপড় জড়াল টিপু?

আয় তবে সহচরী- star jalsha
এ কি অবস্থা টিপুর?

এরকম সাহস যেন দুটো দেখা যায় না। দুই বউকে সঙ্গে নিয়ে নেচে চলেছে বর! কেমন যেন বুক ধড়ফড় করা ব্যাপার, কিন্তু এই ঘটনাই ঘটেছে আয় তবে সহচরীর সেটে।

টিপু অর্থাৎ ইন্দ্রনীলের এই সাহসকে কুর্নিশ। দুই বউকে সঙ্গে নিয়েই দিব্য নেচে চলেছেন তিনি। একটুও ভয় নেই মনের মধ্যে। এদিকে দুই বউও তাকে নিয়ে টানাটানি! এ বলে আমায় দেখ তো ও বলে আমায় দেখ। তথাকথিত স্যান্ডোকুমারের এই রূপ দেখে অবাক সকলে। দুই বউয়ের মাঝখানে দাঁড়িয়ে কোমর দোলালেন দিব্য। আর তাকে দেখে অবাক বরফি আর সুজাতা। বাস্তবে দুই অভিনেত্রীর মধ্যেও কিন্তুই সাংঘাতিক মিল। একে অপরকে জড়িয়েই, নেচে গেয়ে ভিডিও বানালেন তাঁরা।

সৌজন্যে – ইন্সটাগ্রাম

সিরিয়ালের টিপু আসলে ভীতু হলেও বাস্তবের জীবনে সে বেশ সাহসী। এমনিতেও বরফির সঙ্গে তার বৈবাহিক সম্পর্ক নতুন দিকে মোড় নিচ্ছে। আগের থেকে এখন অনেকটা সিরিয়াস হতে শিখেছে টিপু। বরফির ওপরেও এখন অনেকটা চাপ! তিরিং বিড়িং করা বরফি আজ অনেক বদলেছে। ধারাবাহিকে এক গুরুত্বপূর্ন ভূমিকায় যোগ দিয়েছেন মনোজ শর্মা।

এদিকে, সমরেশের মন ঘুরেছে সহচরীর দিকে। সেও এখন মানুষ হিসেবে অনেকটা বদলে গেছে। আর বরফি হাত মিলিয়েছে তার ড্যাডুর সঙ্গে মায়ের মিল ঘটাতে। এখন টিপু আদৌ তার সঙ্গ দেয় কিনা সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Aay tobe sohochori tipu barfi sujata dance