বড় খবর

করোনা আক্রান্ত অভিনেতা ভরত কল ও স্ত্রী জয়শ্রী, রয়েছেন হোম কোয়ারেন্টাইনে

কোভিড রিপোর্ট পজিটিভ হওয়ার কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন ভরত কল।

bharat Kaul

বাংলা বিনোদন জগতে ফের করোনার (COVID-19) থাবা। এবার মারণ ভাইরাস থাবা বসিয়েছে অভিনেতা তথা টলিউড ইন্ডাস্ট্রির একনিষ্ঠ সদস্য ভরত কলের (Bharat Kaul) শরীরে। ভোটের মুখেই রাজ্যের শাসকদলে যোগ দিয়েছিলেন ভরত। যদিও মমতা শিবির-ঘনিষ্ঠ তিনি বহু আগে থেকেই। ধারাবাহিকের কাজের ফাঁকে ঘাসফুল শিবিরের হয়ে প্রচারও চালাচ্ছিলেন। সেই অভিনেতাই এবার করোনার কবলে। উল্লেখ্য, করোনা আক্রান্ত হয়েছেন তাঁর স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ও। কোভিড রিপোর্ট পজিটিভ হওয়ার কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন ভরত কল।

প্রসঙ্গত, জনপ্রিয় টেলিধারাবাহিক ‘শ্রীময়ী’তে অভিনয় করছেন ভরত কল। অন্যদিকে স্ত্রী জয়শ্রী রয়েছেন ‘খড়কুটো’তে। আরেকদিকে সংশ্লিষ্ট ধারাবাহিকের চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ও করোনা ভাইরাসে আক্রান্ত। তিনিও নিজের বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন। বাড়ি থেকেই কাজ করছেন।

ভরত জানিয়েছেন, শনিবার থেকে জ্বর রয়েছে তাঁর। শরীরের তাপমাত্রা ওষুধ খেয়ে কমলেও বারবার জ্বর আসছে। এরপরেই তিনি কোভিড পরীক্ষা করান। সোমবার সন্ধেবেলায় জানতে পারেন যে, তিনি এবং স্ত্রী জয়শ্রী কোভিড পজিটিভ। তবে, জ্বর এবং সারা শরীরে ব্যথা ছাড়া আপাতত আর কোনও সমস্যা নেই তাঁদের। স্বাদ, গন্ধ পাচ্ছেন। অর্থাৎ, মৃদু উপসর্গ রয়েছে তাঁর। পাশাপাশি তৃণমূলের সদস্য অভিনেতা এও জানিয়েছেন যে, তাঁর মা ও মেয়ের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। তবে ভরত ক্যানসার-যোদ্ধা। সতর্কতা হিসেবে তিনি ইতিমধ্যেই চিকিৎসকের পরামর্শ নিয়েছেন। যদিও চিকিৎসকেরা তাঁকে উদ্বিগ্ন হতে বারণ করেছেন। কারণ, আপাতত আশঙ্কার কিছু দেখছেন না তাঁরা।

Get the latest Bengali news and Television news here. You can also read all the Television news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor bharat kaul and wife jayashree is covid positive

Next Story
নিমতা কাণ্ডে মমতা সরকারকে ‘ধিক্কার’ যশের, পাল্টা বিজেপিকে ‘হুঁশিয়ারি’ নুসরতেরnimta
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X