scorecardresearch

বড় খবর

প্রেমের ফাঁদে গাঁটছড়ার ‘কুণাল’? ভাইয়ের কাণ্ডে বাহবা দিচ্ছেন ‘দাদা’ ঋদ্ধি

কাকে মন দিয়েছেন রিয়াজ?

প্রেমের ফাঁদে গাঁটছড়ার ‘কুণাল’? ভাইয়ের কাণ্ডে বাহবা দিচ্ছেন ‘দাদা’ ঋদ্ধি
গাঁটছড়ায় জমে উঠেছে সাসপেন্স আর প্রেম

সোশ্যাল মিডিয়া জুড়ে প্রেমের ছড়াছড়ি! একের পর এক রোমান্টিক ভিডিও এবং তারপরেই মিষ্টি হাসিতে মন কাড়ছেন অভিনেতা রিয়াজ লস্কর। নিজের দুষ্টু মিষ্টি স্বভাবের কারণেই আজ তার অনুরাগী সংখ্যা কম নয়। আর রোমান্সের ক্ষেত্রেও এখন তার জুড়ি মেলা ভার।

সহ অভিনেত্রী থেকে বান্ধবীদের একাংশ – সুন্দর সুন্দর ভিডিও বানিয়েই সোশ্যাল মিডিয়ায় তাক লাগাচ্ছেন তিনি। মিঠাই থেকে বনি – তার তালিকায় কে নেই। কিন্তু কাউকে মন দিয়েছেন কী অভিনেতা? সেই নিয়ে কুলুপ এঁটেছেন তিনি। এই তো গতকালই সহ অভিনেত্রী অনুস্কা গোস্বামীর সঙ্গে দিব্য প্রেমের আমেজে মেতেছিলেন। কুণালের বনি তখন নিজেই নিজের মেকআপ করতে ব্যস্ত। এদিকে ফোন তাক করে দিব্যি, খোশমেজাজে সেই মুহূর্তকে ফ্রেমবন্দি করলেন তিনি। এমনকি গানও গাইলেন। তার এই কান্ড কারখানা দেখে মুচকি হাসিতে অনুস্কা নিজেও সায় দিলেন। এদিকে কম যান না অভিনেতা গৌরব নিজেও। মন্তব্যের মাধ্যমেই ভাই এবং শ্যালিকার জুটিকে বাহবা দিলেন তিনি।

এদিকে দিন তিন চারেক আগেই, মিঠাই অর্থাৎ সৌমিতৃষার সঙ্গেও বেশ মিষ্টি একটি মুহুর্তের ভিডিও আপলোড করেন তিনি। সেই ক্ষেত্রেও অনুরাগী মহলে শুরু হয়ে যায় গুঞ্জন, প্রেম করছেন দুজনে? এতটা খেয়াল শুধু বন্ধু হলেই রাখা যায়? এদিকে অনুষ্কার সঙ্গেও তার বন্ধুত্ত্ব দেখার মত। সকলে ভালবেসে তাদের জুটিকে নাম দিয়েছেন কুন্নি। রিয়াজ নিজেও সেটিকে আন্তরিক ভাবে গ্রহন করেছেন।

ধারাবাহিকের নানা দৃশ্যের ভিডিও আপলোড করছেন অভিনেতা। যেটুকু আন্দাজ করা যাচ্ছে, কুণাল বনির বিয়ে হতেও আর বেশি দেরি নেই! তার আগেই দুজনের মধ্যে অর্থাৎ অনুষ্কা এবং রিয়াজের মধ্যে রসায়ন একেবারে কমে ক্ষীর। সকলের এখন একটাই প্রশ্ন… রিয়াজ মন দিয়েছেন কাউকে? তবে এব্যাপারে একেবারেই দরজায় খিল দিয়েছেন অভিনেতা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Actor riaz laskar gatchara star jalsa serial romantic video