scorecardresearch

বড় খবর

লিভ-ইন সম্পর্কই কাল হল পল্লবীর? অভিনেত্রীর রহস্যমৃত্যুতে উঠছে অনেক প্রশ্ন!

এদিন সিলিং থেকে বিছানার চাদর দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় পল্লবীর দেহ উদ্ধার হয়।

Actress Pallavi Dey's death, FIR against partner Sagnik Chakraborty, Pallavi-Sagnik, পল্লবী দে, সাগ্নিক চক্রবর্তী, পল্লবী-সাগ্নিক, পল্লবী দের রহস্যমৃত্যু, অভিযোগ দায়ের পল্লবীর পার্টনারের বিরুদ্ধে, bengali news today
গত দেড় মাস ধরে সাঁতরাগাছির বাসিন্দা পল্লবী তাঁর এক সঙ্গীর সঙ্গে গড়ফা এলাকায় ফ্ল্যাটে থাকতেন।

লিভ-ইন সম্পর্কই কাল হল পল্লবীর! ‘আমি সিরাজের বেগম’, ‘কুঞ্জছায়া’, ‘রেশম ঝাঁপি’ এবং ‘মন মানে না’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী পল্লবীর রহস্যমৃত্যু ঘিরে হাজারো প্রশ্ন উঠে আসছে। রবিবার তাঁর ঝুলন্ত দেহ উদ্ধারের পর পুলিশের তদন্তে লিভ-ইন সম্পর্কে টানাপোড়েন-ই নজরে উঠে আসছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত দেড় মাস ধরে সাঁতরাগাছির বাসিন্দা পল্লবী তাঁর এক সঙ্গীর সঙ্গে গড়ফা এলাকায় ফ্ল্যাটে থাকতেন। রবিবার সকালে সিগারেট খেতে বাইরে যান পল্লবীর সঙ্গী। তিনি ফিরে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। বাইরে থেকে কেউ ভিতরে এসেছে কি না তাও জানা নেই। দরজা ভেঙে তিনি ভিতরে ঢুকতেই দেখেন, সিলিং থেকে ঝুলছে পল্লবীর ঝুলন্ত দেহ। তার পরই তিনি পুলিশে খবর দেন।

সূত্রের খবর, দুদিন ধরে কথা কাটাকাটি নাকি হয়েছিল দুজনের মধ্যে। কিন্তু কী নিয়ে তা জানা যায়নি। সেটা সঙ্গীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কোনও সুইসাইড নোটও উদ্ধার হয়নি ঘর থেকে। এদিন সিলিং থেকে বিছানার চাদর দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় পল্লবীর দেহ উদ্ধার হয়।

গত বছর জুলাই মাসে পল্লবীর ফেসবুক প্রোফাইল অনুযায়ী, ‘ইন আ রিলেশনশিপ’ স্টেটাস ছিল তাঁর। অর্থাৎ এটা ধরেই নেওয়া যায় এখনও সেই সম্পর্ক বর্তমান ছিল। তবে কি সম্পর্কের টানাপোড়েনেই এই মৃত্যু, তা এখনও স্পষ্ট নয়। বিষয়টির তদন্ত করছে পুলিশ।

আরও পড়ুন ‘আমি সিরাজের বেগম’ খ্যাত পল্লবী দে-র ঝুলন্ত দেহ উদ্ধার, টলিপাড়ায় চরম দুঃসংবাদ

বর্তমানে ‘মন মানে না’ ধারাবাহিকে অভিনয় করছিলেন পল্লবী। জানা গিয়েছে, বৃহস্পতিবার পর্যন্ত ধারাবাহিকের শুটিং করেছেন তিনি। স্বাভাবিক ভাবেই কাজ করেছিলেন। তাঁর যে এমন মর্মান্তিক পরিণতি হবে কলাকুশলী থেকে সিরিয়ালের প্রযোজনা সংস্থার কেউ-ই আঁচ করতে পারেননি।

‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে সিরাজের স্ত্রী লুৎফার চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়ে ওঠেন পল্লবী। তার আগে ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন পল্লবী। কাজ করেছিলেন ‘কুঞ্জছায়া’ ধারাবাহিকেও। টলিউডে অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠা পল্লবীর এমন অকাল প্রয়াণে ভেঙে পড়েছেন সহকর্মীরা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Actress pallavi dey death this is what we know so far