scorecardresearch

বড় খবর

‘খুনই করা হয়েছে পল্লবীকে’, অভিযোগ তুলে সাগ্নিকের বিরুদ্ধে FIR অভিনেত্রীর পরিবারের

পল্লবীর টাকায় নিউটাউনে ৮০ লক্ষ টাকায় ফ্ল্যাট! সাগ্নিকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

‘খুনই করা হয়েছে পল্লবীকে’, অভিযোগ তুলে সাগ্নিকের বিরুদ্ধে FIR অভিনেত্রীর পরিবারের
গত দেড় মাস ধরে সাঁতরাগাছির বাসিন্দা পল্লবী তাঁর এক সঙ্গীর সঙ্গে গড়ফা এলাকায় ফ্ল্যাটে থাকতেন।

পল্লবী মৃত্যুকাণ্ডে নয়া মোড়। খুনের অভিযোগ দায়ের হল লিভ-ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে। গড়ফা থানায় FIR দায়ের করল অভিনেত্রীর পরিবার। প্রথমটায় পল্লবীর পরিবার দাবিকরেছিল যে, তাঁকে আত্মহত্যার প্ররোচনা দেওয়া হয়েছে। কিন্তু সোমবার অভিযোগনামায় সরাসরি ‘খুনের’ কথা উল্লেখ করা হয়েছে।

অভিনেত্রীর সহকর্মী ও ঘনিষ্ঠদের অভিযোগ, সাগ্নিকের সঙ্গে মাঝেমধ্যেই ঝগড়া- অশান্তি চরমে উঠত পল্লবীর (Pallavi Dey Death Case)। এর পাশাপাশি ৮০ লক্ষ টাকার ফ্ল্যাট কিনতে পল্লবীর থেকে টাকা নিয়েছিল সাগ্নিক বলে দাবি পল্লবীর পরিবারের। শুধু তাই নয়,একাধিক ব্যাঙ্কে পল্লবী-সাগ্নিকের জয়েন্ট অ্যাকাউন্ট। ১৫ লক্ষ টাকার ফিক্সড ডিপোজিটও রয়েছে।

[আরও পড়ুন: বিবাহিত পরিচয়ে গড়ফায় ফ্ল্যাট ভাড়া নেন পল্লবী! পরিবার জানত সাগ্নিকের সঙ্গে লিভ-ইন]

অভিনেত্রীর পরিবারের তরফে আরও দাবি, নিউটাউনে ফ্ল্যাট কেনার জন্য পল্লবীর থেক টাকা নিলেও সেই সম্পত্তির মালিকানায় নাম ছিল না অভিনেত্রীর। পরিবর্তে, সেই ফ্ল্যাটের মালিক হিসেবে নাম রয়েছে, সাগ্নিক ও তাঁর বাবার। শুধু তাই নয়, অভিনেত্রী-প্রেমিকার থেকে টাকা নিয়ে সাগ্নিক একটি গাড়ি কিনেছিলেন। পল্লবীর মৃত্যুর পরই নাকি তাঁরা জানতে পেরেছেন যে, সাগ্নিকের সঙ্গে তাঁর একাধিক ব্যাঙ্কে জয়েন অ্যাকাউন্ট রয়েছে। সেখানে ১৫ লক্ষেরও ওপর টাকা রয়েছে বলে, এক সংবাদমাধ্যমের কাছে জানান অভিনেত্রীর মাসি।

গত কয়েকমাস ধরে পল্লবী আর্থিক সঙ্কটে ভুগছিলেন বলে দাবি তাঁর মাসির। এখবর নাকি অভিনেত্রীর পরিচারিকাই তাঁকে জানিয়েছেন। মাসিই পল্লবীর বাড়ির জন্য ওই পরিচারিকাকে খুঁজে দেন। অতঃপর তাঁর কাছ থেকেই মাসি জানতে পারেন যে, মাঝেমধ্যেই নাকি টাকাপয়সা নিয়ে সাগ্নিক-পল্লবীর অশান্তি চরমে উঠত। আর সেই সেই ঝগড়াও নাকি মারাত্মক আকার নিত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Actress pallavi deys death fir against sagnik chakraborty