scorecardresearch

বড় খবর

মৃত্যুর পরেও ফিনিক্স পাখি ঐন্দ্রিলা, ফিরছেন টেলিভিশনের পর্দায়

আবারও হাসিমুখের ঐন্দ্রিলাকে পর্দায় দেখতে পাবেন দর্শকরা

মৃত্যুর পরেও ফিনিক্স পাখি ঐন্দ্রিলা, ফিরছেন টেলিভিশনের পর্দায়
ঐন্দ্রিলা শর্মার পরিবর্তে দেখা যাবে এই টলি নায়িকাকে

আবার পর্দায় হাসবেন, খেলবেন ঐন্দ্রিলা। মৃত্যুর ১৩ দিন পর আবারও তাকে টেলিভিশনে দেখা যাবে। সেই চেনা মানুষটাকে আবারও দেখতে পাবেন দর্শকরা। কিন্তু কিভাবে?

আর দুদিন, সোমবার থেকে আবারও টেলিভিশনের পর্দায় ঐন্দ্রিলা। সে যে চলে গিয়েও থেকে গেছে সকলের মধ্যে। তাঁর লড়াই, যতই প্রশংসা করা হোক ততই কম। এবং কাছের ঐন্দ্রিলাকে শ্রদ্ধা জানাতে এক নিদারুণ সিদ্ধান্ত নিয়েছে কালারস বাংলা। নতুন করে আবার সম্প্রচার করা হবে জিয়নকাঠি। আজ্ঞে, ঠিক শুনছেন। ঐন্দ্রিলার অভিনয় আবারও দেখতে পাবেন দর্শকরা।

আরও পড়ুন [ ‘আমার সব্যর…’, মেয়ে ঐন্দ্রিলার হাসিমুখটাই দেখতে চান, স্মৃতির সাগরে ডুব মা শিখার ]

ক্যানসার থেকে সেরে উঠেই এই ধারাবাহিক করেছিলেন ঐন্দ্রিলা। কথা ছিল আরও অনেক কাজ করবেন। কিন্তু সেই কথা আর রাখতে পারলেন না অভিনেত্রী। যদিও বা চ্যানেলের তরফে এই প্রসঙ্গে মুখ খুলতে রাজি নন কেউই। তবে, তাঁর মৃত্যুর পরেও যে জিয়নকাঠির নানান মুহূর্ত বন্দী হয়ে রয়েছেন মানুষের মণিকোঠায়। বারবার ফিরে আসছে সেইসব স্মৃতি। সোশ্যাল মিডিয়ায় আজও অভিনেত্রীর সেই হাসিমুখটা দেখতেই আগ্রহী সকলে।

ঐন্দ্রিলা নাচছেন, গাইছেন কখনও সবার সঙ্গে ঘুরতে বেরিয়ে দেদার মজা করছেন – তার এই স্মৃতিগুলোই যে পরিবারের বেচেঁ থাকার একমাত্র রসদ। তাঁর মৃত্যুর পরেই সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিয়েছেন সব্যসাচী নিজেও। কাছের মানুষকে হারিয়েছেন, তারপর যেন আর কিছুই ভাবতে পারেন নি সব্য। এমনকি শোনা যাচ্ছে ঐন্দ্রিলার পরলৌকিক ক্রিয়াও করেননি সব্যসাচী ও অভিনেত্রীর পরিবার। যদিও মুখাগ্নি করেছিলেন সব্য। তাঁদের বিশ্বাস সে রয়েছে, কাছেই রয়েছে।

আরও পড়ুন [ ঋষভ নন! তাহলে কোন RP-তে মজেছেন উর্বশী? জল্পনার অবসান ঘটালেন নিজেই ]

টানা ২০ দিন আমরণ লড়াই, বেশ কয়েকবার হার্ট অ্যাটাক এবং তাঁর পরেও হার মানেননি ঐন্দ্রিলা। কিন্তু শেষরক্ষা হয়নি। সব্যর হাত ছেড়ে পাড়ি দিয়েছেন না ফেরার দেশে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Aindrila sharma back in television bengali serial after death