scorecardresearch

বড় খবর

ছোট পর্দায় ফের অপরাজিতা-ম্যাজিক! আসছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’

ঘর-বারের লক্ষ্মী হয়ে ওঠার গল্প নিয়ে শিগগিরি আসছে এই ধারাবাহিক

লক্ষ্মী কাকিমা সুপারস্টার নিয়ে আসছেন অপরাজিতা

সকাল বেলা উঠেই হাতের কাছে সবকিছু পেয়ে যান? খাবার থেকে স্নানের জল – কোনকিছুতেই অসুবিধে হয় না তাই না? বাস্তবের এক দশভুজা আপনার সারাদিনের খেয়াল রাখতে সবসময় জানপ্রাণ এক করে চলেছেন। কথায় বলে, বাড়ির মায়েরা আসলেই বাড়ির লক্ষ্মী, তারা না থাকলে সবকিছুই আলগা পড়ে থাকে। তেমনই এক গল্প নিয়ে আসছে জি বাংলা কর্তৃপক্ষ – নাম ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। 

ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য । সাক্ষাৎ যেন লক্ষ্মী প্রতিমার রূপ, সকাল সকাল বাড়ির সবাইকে সামলেই নিজের কাজে বেড়িয়ে পড়েন। স্বামী সন্তান নিয়ে এক ভরাট সংসার। বাইরের মহল সামলানোর আগে পরিবারের কারওর কথাই কিন্তু ভোলে না সংসারের সঙ্গে আষ্টেপৃষ্টে জড়িয়ে থাকা লক্ষ্মী। বদলে আশা তেমন কিছুই নেই, ভালবাসা ব্যতীত। কাছের মানুষের মুখে হাসি ফোটাতে ব্যস্ত সে। 

সংসারে থাকা মানুষের থেকে একটু খুশি আর ভালবাসারই যেখানে অভাব, ঠিক তার উল্টো কাহন বাড়ির বাইরে। নিজ দায়িত্বে লক্ষ্মী ভান্ডার নামেই এই মুদি দোকান চালায় সে, একটু দেরি হলেও লক্ষ্মীর অপেক্ষায় দাঁড়িয়ে থাকেন সবাই। সকলে তাকে বেজায় ভালবাসেন। হাসিমুখেই তাদের চাহিদা এবং ইচ্ছে পূরণ করে লক্ষ্মী, তবে সে ক্লান্ত হয় না। দুই সংসারেই তার দখল এবং নজর সাংঘাতিক, একটিকেও অবজ্ঞা করতে পারবেন না। ময়দানে এনার্জি নিয়েই নেমে পড়েছেন তিনি। 

বহুদিন পর ছোট পর্দায় ফিরেছেন অপরাজিতা। সঙ্গেই অভিনয় করতে দেখা যাবে দেবশঙ্কর হালদার এবং অন্যান্যদের। বলাই বাহুল্য, প্রমোতেই বাজিমাত অপরাজিতার। অমলিন হাসির সঙ্গে অভিনয়ের দখল, সব মিলিয়ে চরিত্রে প্রাণ ঢেলেছেন অভিনেত্রী। দর্শকরাও বেজায় আগ্রহী এই ধারাবাহিক নিয়ে। এর আগে একান্নবর্তী সিনেমায় দেখা গেছে তাকে। প্রতিকূলতা এবং পরিবারের উপেক্ষাকে হারিয়ে লক্ষ্মী কীভাবে সুপারস্টার হয়ে ওঠে সেটি জানতে হলে নজর রাখতে হবে টেলিভিশনের পর্দায়।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Aparajita adhya back in televishion lokkhi kakima suparstar will be telecast in zee bangla