scorecardresearch

বড় খবর

‘আমি সিরাজের বেগম’ খ্যাত পল্লবী দে-র ঝুলন্ত দেহ উদ্ধার, টলিপাড়ায় চরম দুঃসংবাদ

Pallavi Dey Death news: বৃহস্পতিবার পর্যন্ত ‘মন মানে না’ ধারাবাহিকের শুটিং করেছেন তিনি, অভিনেত্রীর রহস্যমৃত্য নিয়ে ধোঁয়াশা।

Pallavi Dey, Pallavi Dey death
Actress Pallavi Dey found dead in her flat: টলিউডে অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠা পল্লবীর এমন অকাল প্রয়াণে ভেঙে পড়েছেন সহকর্মীরা।

Pallavi Dey Found Dead: টলিপাড়ায় চরম দুঃসংবাদ। গড়ফার একটি আবাসন থেকে উদ্ধার টলিউডের জনপ্রিয় এক অভিনেত্রীর ঝুলন্ত দেহ। ‘আমি সিরাজের বেগম’ খ্যাত ধারাবাহিকের অভিনেত্রী পল্লবী দে-র দেহ উদ্ধারের ঘটনায় শোকের ছায়া নেমেছে টালিগঞ্জের টেলিজগতে।

‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে সিরাজের স্ত্রী লুৎফার চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়ে ওঠেন পল্লবী। তার আগে ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন পল্লবী। কাজ করেছিলেন ‘কুঞ্জছায়া’ ধারাবাহিকেও। টলিউডে অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠা পল্লবীর এমন অকাল প্রয়াণে ভেঙে পড়েছেন সহকর্মীরা।

বর্তমানে ‘মন মানে না’ ধারাবাহিকে অভিনয় করছিলেন পল্লবী। জানা গিয়েছে, বৃহস্পতিবার পর্যন্ত ধারাবাহিকের শুটিং করেছেন তিনি। স্বাভাবিক ভাবেই কাজ করেছিলেন। তাঁর যে এমন মর্মান্তিক পরিণতি হবে কলাকুশলী থেকে সিরিয়ালের প্রযোজনা সংস্থার কেউ-ই আঁচ করতে পারেননি।

আরও পড়ুন Film Review: অনীক দত্তর ‘অপরাজিত’ যতটা সত্যজিতের, ততটাই বিজয়া রায়ের

রবিবার সকালে তাঁর ফ্ল্যাটের সঙ্গী পল্লবীর ঝুলন্ত দেহ দেখতে পান। তিনিই পুলিশকে খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে পল্লবীকে মৃত বলে ঘোষণা করা হয়। প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। তবে আত্মহত্যার সম্ভাবনাই বেশি।

হাওড়ার সাঁতরাগাছির বাসিন্দা হলেও লিভ-ইন সম্পর্কে ছিলেন তিনি। তাই গড়ফার একটি ফ্ল্যাটে থাকতেন সঙ্গীর সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় ছিলেন পল্লবী। তাঁর ফেসবুক অ্যাকাউন্ট বলছে, শনিবার রাতেও দক্ষিণ কলকাতার একটা রাস্তায় মোমো খেয়েছেন তিনি। এমন প্রাণবন্ত অভিনেত্রী পল্লবী দের মৃত্যু কেন হল তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali actress pallavi dey found dead