scorecardresearch

বড় খবর

সালফিউরিক অ্যাসিডে ল্যাবের আগুন নিভল! ‘বাংলা মিডিয়াম’ নিয়ে তুলাকালাম কাণ্ড

বাংলা সিরিয়ালের গাঁজাখুরি প্লট দেখে হাসির রোল নেটপাড়ায়।

সালফিউরিক অ্যাসিডে ল্যাবের আগুন নিভল! ‘বাংলা মিডিয়াম’ নিয়ে তুলাকালাম কাণ্ড
মারাত্মক ট্রোলড 'বাংলা মিডিয়াম' সিরিয়াল

বাংলা ধারাবাহিকের গাঁজাখুরি প্লট নিয়ে নেটপাড়ায় এমনিতেই ঠাট্টার অন্ত নেই। কখনও লিপস্টিকে সিঁদুরদান তো কখনও বা আবার সমুদ্রের হাঁটু জলে ডুবে মৃত্যু… বহু সিরিয়ালের একাধিক দৃশ্য দেখে দর্শকদের পেটে খিল ধরেছে, এবার সেই তালিকাতেই নয়া সংযোজন ‘বাংলা মিডিয়াম’। সালফিউরিক অ্যাসিডে ল্যাবের আগুন নিভল। যা দেখে তোলপাড় নেটপাড়া।

ঠিক কী ঘটেছে? ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে দেখানো হয়েছে সালফিউরিক অ্যাসিডের সঙ্গে কার্বোনেট মিশিয়ে জল তৈরি হল। আর সেই জল দিয়েই কিনা খ্যাতনামা ইংরেজি মিডিয়াম স্কুলের এক বিজ্ঞান শিক্ষিকা ল্যাবের অগ্নিকাণ্ড সাঙ্গ করলেন। সেই শিক্ষকের চরিত্রে অভিনয় করেছেন তিয়াশা। আর সেই সিরিয়ালের অবাস্তব প্লট দেখেই হেসে খুন দর্শকরা।

প্রসঙ্গত, সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে ‘বাংলা মিডিয়াম’। যে সিরিয়ালে ফিরে এসেছে কৃষ্ণকলি জুটি নীল-তিয়াশা। সেই চমক দেখে দর্শকরা গোড়ার দিকে খুশি হলেও সিরিয়ালে এমন অবাস্তব কাণ্ডকারখানা দেখে বেজায় হতাশ হয়েছেন তাঁরা।

ধারাবাহিকের গল্পে দেখানো হয়েছে, বাংলা মিডিয়ামে পড়া গ্রামের মেয়ে তিয়াশা। গ্রামের বাচ্চাদের বিজ্ঞান পড়ায়। আচমকাই একদিন শহরের খ্যাতনামা এক ইংলিশ মিডিয়াম স্কুল থেকে তার কাছে চাকুরির অফার আসে। যে স্কুলের মালিকের ভূমিকায় অভিনয় করেছেন নীল। এবার বাংলা মাধ্যম ও ইংরেজি মাধ্যম স্কুলের দুই শিক্ষার্থী মুখোমুখি হলে কী ঘটবে? সেটা নিয়েই এগিয়েছে ধারাবাহিকের গল্প। সেখানেই গল্পে টুইস্ট আনতে ল্যাবে অগ্নিকাণ্ড দেখানো হয়েছে। যা নেভাতে গিয়ে হিমশিম তিয়াশা।

[আরও পড়ুন: ‘জনগণের টাকায় আয়েশ’! Y+ নিরাপত্তা নিয়ে বেদম ট্রোলড ‘কাশ্মীর ফাইলস’ নির্মাতা বিবেক]

এবার সেই ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের গাঁজাখুরি প্লট দেখে নেটদুনিয়ার নীতিপুলিশরা হইচই ফেলে দিয়েছে। তাঁরা কিন্তু বেজায় সজাগ। চুন থেকে পান খসলেই মিম-ট্রোলের ছড়াছড়ি। অতঃপর ধারাবাহিকে এমন অবাস্তব প্লট নিয়ে যে তাঁরা আওয়াজ তুলবেন, সেটাও অসম্ভব কিচ্ছু নয়! ‘বাংলা মিডিয়াম’-এর ক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial bangla medium got trolled