scorecardresearch

বড় খবর

রিল নাকি রিয়েল? ধারাবাহিকের বিয়ের ছবি প্রকাশ্যে, বাঁকা চোখে তাকাচ্ছেন দর্শকরা!

তুমুল শোরগোল নেটপাড়ায়, কী বলছেন নেটজনতা

রিল নাকি রিয়েল? ধারাবাহিকের বিয়ের ছবি প্রকাশ্যে, বাঁকা চোখে তাকাচ্ছেন দর্শকরা!
নিম ফুলের মধু ধারাবাহিকের প্রতীক্ষিত বিয়ের পর্ব

ধারাবাহিকে নায়ক নায়িকার বিয়ে, এ একেবারেই নতুন নয়। তবে, যে আয়োজনে সৃজন এবং পর্নার বিয়ে হয়েছে তা দেখার মত। রিল নাকি রিয়েল বোঝা দায়। তাই নিয়েই শোরগোল সোশ্যাল মিডিয়ায়।

গতকাল প্রকাশ্যে এসেছে নিম ফুলের মধু ধারাবাহিকের প্রতীক্ষিত বিয়ের পর্ব। একদম রীতিনীতি মেনেই বিয়ে হয়েছে তাঁদের। সিঁদুরদান থেকে খই ফেলা বাদ পড়েনি কিছুই। উপস্থিত দুই পরিবারের সকলেই। ধারাবাহিকের বিয়ে হলেও, যেন আসল ভাব ফুটে উঠেছে সব দৃশ্যে। কিন্তু দর্শকরা কী বলছেন?

ধারাবাহিকের বিবাহ পর্ব

একেই, সিরিয়ালের প্রয়োজনে অনেকবার বিয়ের পিড়িতে বসতে হয় তাঁদের। সেই দিকেই আঙ্গুল তুললেন বেশিরভাগ। আদৌ মিথ্যে বিয়ে নাকি সত্যি বিয়ে এই বিষয়েই জানতে চেয়েছেন অনেকে। এর আগে কোনও ধারাবাহিকের বিবাহ পর্ব নিয়ে এতটা বাড়াবাড়ি হয়নি বলেই দাবি করেছেন সকলে। যদিও বা এই ধারাবাহিকের মূল গল্প শুরুই হচ্ছে বিয়ের পর। প্রথম বছর তেতো, তারপর থেকে মিষ্টি – এই বার্তাই দেওয়ার চেষ্টা করা হয়েছে। ফলতঃ বিয়ে নিয়ে যে এক বিরাট চমক থাকবে সেই আন্দাজ অনেকেই করেছিলেন।

ধারাবাহিকের বিবাহ পর্ব

এদিকে, অনেকে শুভেচ্ছাও জানালেন। তবে, হাসির ছলে কেউ কেউ এমনও বললেন, বাংলা ধারাবাহিকে এত শান্তিপূর্ন বিবাহ মানা যায়? নজর এড়ায়নি ফিশ ফ্রাই নিয়ে ঝগড়াও। তবে, হাসির রোল উঠেছে আরেকটি বিষয়েও। জবা, যমুনার বরকে বিয়ে করে নিল? একথা কারওর অজানা নয়, রুবেলের সঙ্গে জুটি বেঁধেছিলেন শ্বেতা। সেই সম্পর্ক বিশেষ বন্ধুত্বের দিকে এগিয়েছে। আবার প্রশ্ন উঠল পুরোহিতকে নিয়েও। কেউ কেউ বললেন, এই লোকটা বোধহয় সত্যিই পুরোহিত। সবাইকে বিয়ে দেন ইনি।

ধারাবাহিকের এহেন ছবি দেখেই চোখ কপালে দর্শকদের। তাদের মতামত একটাই, অনেক তো হল! এবার, আসল পিঁড়িতে বসুন দেখি…

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial nim fuler madhu controversy wedding episode