scorecardresearch

বড় খবর

পাইলটের হার্ট অ্যাটাক, বিমান ওড়াল ‘তিতলি’! গাঁজাখুরি প্লটে মারাত্মক ট্রোলড বাংলা সিরিয়াল

দেখুন কোন প্রোমো নিয়ে হাসির রোল নেটদুনিয়ায়।

পাইলটের হার্ট অ্যাটাক, বিমান ওড়াল ‘তিতলি’! গাঁজাখুরি প্লটে মারাত্মক ট্রোলড বাংলা সিরিয়াল

ধুম-তা-না-না-না!! সন্ধে হলেই রিমোট হাতে টিভির সামনে বসে যান বাংলা ধারাবাহিকের দর্শকরা। ধারাবাহিকের গল্পের গরু গাছে উঠলেও, সেটাই গপগপিয়ে গিলছেন। পারিবারিক কাহিনি, অর্ধভৌতিক থেকে পৌরাণিক কাহিনি, সব ধরনের কাহিনি দেখারই সুযোগ মেলে এসব ধারাবাহিকে। তবে, অতিরঞ্জিত ভাবনাই এখন মূল উপকরণ হয়ে উঠেছে এসব ধারাবাহিকের, এমনটাই মত ধারাবাহিক-বিদ্বেষীদের। যার ফলে যাবতীয় ক্ষোভ গিয়ে পড়ে ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের উপর। সোশ্যাল মিডিয়ায় হতে হয় ট্রোলের শিকার। সম্প্রতি, নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে ‘তিতলি’ (Titli) ধারাবাহিকের একটি দৃশ্য। যা আপাতত বর্তমানে নেটিজেনদের খোরাক।

মাঝ আকাশে হঠাৎ-ই হার্ট অ্যাটাক পাইলটের। যাত্রীদের জীবন বাঁচাতে সেই বিমান ওড়ানোর দায়িত্ব নিয়ে নিল টেলিদর্শকদের অন্দরমহলের সহজ-সরল বউমা তিতলি। আর সে যাত্রায় প্রাণে রক্ষাও পেলেন বিমানযাত্রীরা। কার জন্যে? যিনি কিনা বিমান চালনার অ-আ-ক-খ কিছুই জানেন না! “এসব গাঁজাখুরি দৃশ্য দেখে কার মাথা ঠিক থাকে বলুন তো?” ‘তিতলি’ ধারাবাহিকের প্রোমো শেয়ার করে সপাট মন্তব্য নেটিজেনদের।

সম্প্রতি সংশ্লিষ্ট চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি প্রোমো পোস্ট করা হয়েছে৷ আর তা নিয়েই ট্রোলিংয়ের বহর তুঙ্গে৷ সৌজন্যে, অবশ্যই বাস্তব বর্জিত ভাবনা। সংশ্লিষ্ট প্রোমোতে দেখানো হয়েছে, পাইলট হওয়ার স্বপ্ন দেখা ‘তিতলি’ নিজের স্বামী এবং পরিবারের সঙ্গে বিমানে চড়ে কোথাও যাচ্ছে। পাইলট হওয়ার স্বপ্নপূরণ আদৌ সম্ভব কি না, এই ভেবেই মনমরা সে। আর ঠিক তখনই আসল চমক। হঠাৎই দেখা যায়, পাইলটের হার্ট অ্যাটাক করে। বিমান তখন টালমাটাল, যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এই পরিস্থিতিতে সিট ছেড়ে সোজা কেবিনে ঢুকে পড়ে তিতলি৷ সেখানে সহকারী পাইলট থাকলেও তিনি বিমান সামলাতে তখন হিমশিম খাচ্ছেন।
নিজের স্বামী সানিকে বলছে, এটিসি থেকে যা নির্দেশ আসছে তা তাকে বলে দিতে। কারণ তিতলি কানে শুনতে পায় না, অন্যের লিপ রিড পড়ে কথা বোঝে সে! এরপর বিমান প্রায় পড়ি কি মরি অবস্থা। আর তিতলি মরিয়া হয়ে সেটিকে ওড়ানোর চেষ্টা করছে। এই বিপদ থেকে তিতলি বিমানকে নিরাপদে নামিয়ে আনতে পারে কি না, দর্শকের সামনে সেই কৌতূহল জিইয়ে রেখেই শেষ হয়েছে প্রোমো। কিন্তু দর্শকরা যে এখন অনেক স্মার্ট, তা বোধহয় বেমালুম ভুলেই গিয়েছেন তাঁরা। দিন কয়েক আগেই ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের একটি দৃশ্যের জন্য এভাবেই ট্রোলের বন্যা বয়ে গিয়েছিল। এবার সেই তালিকায় নয়া সংযোজন ‘তিতলি’।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial titlys promo getting trolled mercilessly