scorecardresearch

বড় খবর

TRP-তে ছক্কা হাঁকাল রিয়্যালিটি শো, প্রথম পাঁচে কামাল গৌরী-জগদ্ধাত্রীর! হেরে গেল ‘মিঠাই’?

প্রথম দশেও স্থানবদল অনেক ধারাবাহিকের

TRP-তে ছক্কা হাঁকাল রিয়্যালিটি শো, প্রথম পাঁচে কামাল গৌরী-জগদ্ধাত্রীর! হেরে গেল ‘মিঠাই’?
বাংলা TRP

আবারও একটা সপ্তাহ পার। আর বাংলা ধারাবাহিকের পরীক্ষার দিন। কে কত নম্বর নিয়ে পাশ করল, বলাই বাহুল্য দর্শকদের মন জয় করল সেটাই দেখার। কিছুদিন ধরেই বিরাট বদল দেখা যাচ্ছে TRP তে। এবারও ব্যতিক্রম নয়। ধারাবাহিকের রেটিং কমেছে অনেকটাই, তবে টেক্কা দিল কারা?

যেসব ধারাবাহিকের প্রতি চূড়ান্ত আশা দর্শকদের, সেগুলির TRP যেন ধীরে ধীরে তলানিতে গিয়ে ঠেকেছে। ‘গাঁটছড়া’ থেকে ‘মিঠাই’ আশানুরূপ ফল নেই কোনও ধারাবাহিকের। বরং ঘোমটা কালীর আশীর্বাদে রমরমিয়ে প্রথম জায়গা এই সপ্তাহেও ধরে রেখেছে ‘গৌরী এল’। গৌরী-ঈশান এবং পুজোর পর্বে জমজমাট এই ধারাবাহিক। তাদের প্রাপ্ত নম্বর ৭.৫। এবারও দ্বিতীয় স্থানে ‘জগদ্ধাত্রী’, TRP বলছে ধারাবাহিকের প্রথম স্থানে বসতে এই ধারাবাহিকের আর বেশি দেরি নেই। প্রাপ্ত রেটিং ৭।

এদিকে, তৃতীয় স্থান ছেড়ে চতুর্থ স্থানে পিছিয়েছে ‘গাঁটছড়া’। সিংহ রায়দের প্রতি অত্যধিক ষড়যন্ত্র কী তবে কাল হয়ে দাঁড়াচ্ছে? প্রাপ্ত রেটিং ৬.৫। এদিকে, আরেকবার ‘গাঁটছড়াকে’ টেক্কা দিয়েছে ‘ধূলোকণা’। ফুলঝুরি এবং তাঁর আত্মবিশ্বাস প্রতি পর্বে যেন কামাল করে দিচ্ছে। তবে ‘মিঠাই’য়ের এ কী হাল? আজ যেন অবাক করা কান্ড! এক্কেবারে সপ্তম স্থানে ঠাই হয়েছে তাঁদের। প্রাপ্ত রেটিং ৫.৮! ‘মিঠাই’ পিছিয়ে পড়তেই সেই জায়গায় বিরাট চমক। মিতুলের সংসার এবং চেষ্টা মন কেড়েছে দর্শকদের। খেলনা বাড়ি এবার পঞ্চম স্থানে। তাদের প্রাপ্ত রেটিং ৬.১।

আরও পড়ুন [ ‘আপনিও চটিপুজোয় শামিল?’, মমতাকে জড়িয়ে ছবি দিতেই ভয়ঙ্কর আক্রমণ অপরাজিতাকে ]

এসবের মাঝে অনেকটাই এগিয়েছে স্টারের নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’। মিঠাইয়ের সঙ্গে সমান অধিকার ছিনিয়ে নিয়েছে তারা। পিছিয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। তবে, বাংলা ধারাবাহিকের থেকেও এ সপ্তাহের বেশি TRP রয়েছে বাংলা রিয়ালিটি শোয়ের।

‘দিদি নম্বর ওয়ান’ থেকে ‘সারেগামা’ এমনকি ‘রান্নাঘর’ – বেশ কিছু ধারাবাহিককেও কিন্তু এই রিয়ালিটি শো বেজায় টেক্কা দিয়েছে। একদিকে, লক্ষ্মীপুজোর দিন ‘দিদি নম্বর ওয়ানে’ মিঠাই পরিবারের উপস্থিতি তাঁর সঙ্গে শনি রবিবার মন ভাল করা গান, এবারও রিয়ালিটি শোয়ের খাতায় অনেকটাই নম্বর এনে দিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial trp reality show doing great