scorecardresearch

বড় খবর

সূর্য-দীপার জয়জয়কার, ‘জগদ্ধাত্রীর’ সেরার সেরা খেতাব আবারও খোয়া গেল?

TRP-তে বড়সড় চমক! প্লট টুইস্টের পরেও জায়গা পেলেন না কারা?

সূর্য-দীপার জয়জয়কার, ‘জগদ্ধাত্রীর’ সেরার সেরা খেতাব আবারও খোয়া গেল?
সেরার সেরা দলে আর কারা?

TRP রেটিং মানেই ধারাবাহিকের ভাগ্য পরীক্ষা। শুধু তাই নয়, এ সপ্তাহের বেঙ্গল টপার আসলেই কে সেই নিয়েও দর্শকদের উচ্ছাসের শেষ নেই। নিজেদের পছন্দের সিরিয়ালকে তালিকার শীর্ষে রাখার খাতিরেই টেলিভিশনের সামনে বসে পড়েন সকলে। আর এই সপ্তাহেও দেখা যাচ্ছে গত সপ্তাহের !

‘অনুরাগের ছোঁয়াকে’ টপকে যেতে পারেনি ‘জগদ্ধাত্রী’। এই সপ্তাহেও তালিকার শীর্ষে সূর্য-দীপার প্রেম। দুজনকে নিয়ে গল্প একজন জমে উঠেছে। দর্শক মুখিয়ে রয়েছেন তাদের মিল দেখতে। এ সপ্তাহে জম্পেশ টিআরপি পেয়েছেন তাঁরা। রেটিং ৯.৫। তারপরেই প্রতিবারের মত রয়েছে ‘জগদ্ধাত্রী’। জ্যাজের অ্যাকশন এই সপ্তাহেও সেরার সেরা খেতাব পেল না। তাদের রেটিং ৮.৫। ব্যবধান অনেকটাই বেড়েছে।

তৃতীয় এবং চতুর্থ স্থান রয়েছে বরাবরের মতোই। ‘গৌরী এল’ এবং ‘খেলনা বাড়ি’ নিজেদের জায়গা করে নিয়েছে এই দুই স্থানে। দুজনের রেটিংয়ের মধ্যে ব্যবধান কিঞ্চিৎ মাত্র। তবে, এসবের মাঝেই নিজেদের জায়গা হারিয়েছে ‘পঞ্চমী’। পঞ্চমীর সাপ রূপ নজরে আসতেই কি তবে আগ্রহ হারালেন দর্শকরা? পঞ্চম থেকে সরে ষষ্ঠ স্থানে রয়েছে তাঁরা। রেটিং ৭.২। এদিকে, প্লট টুইস্ট এর চক্করে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের টিআরপি বেড়েছে মারাত্মক! অনেক দিন পরে তাঁরা সপ্তম স্থানে থাকলেও রেটিং রয়েছে ৭.০।

অনেকটাই জায়গা শক্ত করে নিয়েছে ‘এক্কা দোক্কা’। পোখরাজ রাধিকার বিবাদ তাঁদের স্থান দিয়েছ অষ্টম স্থানে। ‘মিঠাই’ রয়েছে তালিকার নয় নম্বর জায়গায়। এদিকে, ‘মন দিতে চাই’ এখনও মানুষের মনে জায়গা করে নিতে পারে নি। ‘রাঙা বউ’ এবং ‘বাংলা মিডিয়াম’ এগিয়ে চলেছে নিজের মত করে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial trp serial won with plot twists