scorecardresearch

বড় খবর

জলসায় জমজমাট! বছর ঘুরতেই TRP-তে আকর্ষণীয় বদল, এগিয়ে রইল কারা?

নতুন বছরে প্রথম সপ্তাহে কামাল করল কারা?

জলসায় জমজমাট! বছর ঘুরতেই TRP-তে আকর্ষণীয় বদল, এগিয়ে রইল কারা?
বাংলা ধারাবাহিকের বছরের প্রথম TRP

বছরের প্রথম TRP বলে কথা, আর আকর্ষণীয় কিছু না হলে হয়? একেবারেই নয়। বছর ঘুরতেই বদলে গেছে ধারবাহিকের ভূত-বর্তমান এবং ভবিষ্যত। বিরাট বদল ঘটেছে TRP এর ক্ষেত্রে।

শেষ কিছু সপ্তাহের ছন্দপতন। নিজের জায়গা হারিয়েছে বেঙ্গল টপার ‘জগদ্ধাত্রী’। এবং তাঁকে টেক্কা দিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য-দীপার মিল দেখতেই টিভির সামনে থেকে চোখ সরছে না বাংলার মানুষদের। এবারে তাঁরা নিজেদের পৌঁছে দিয়েছে প্রথম স্থানে। রেটিং, ৮.৯। এদিকে, নিজের জায়গা খুইয়ে দ্বিতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী। তবে, সবকিছুর মাঝে গৌরী-ঈশানের প্রেম কিন্তু রমরমিয়ে চলছে। আর এই ধারাবাহিক এখনও নিজেদের জায়গা কায়েম রেখেছে তিন নম্বরে।

বছরের শুরু একেবারেই ভাল নয়, ‘আলতা ফড়িং’ এবং ‘খেলনা বাড়ির’ জন্য। দুজনেই নিজেদের আগের জায়গা হারিয়ে অনেকটাই পিছিয়েছে। ‘খেলনা বাড়ি’ রয়েছে চতুর্থ স্থানে। পঞ্চম স্থানে জলসার জয়দ্ধজা! ‘বাংলা মিডিয়াম’ এবং ‘পঞ্চমী’ মন কেড়েছে দর্শকদের। কিন্তু এসবের মাঝে ‘নিম ফুলের মধু’ নিজেদের অনেকটাই উন্নতি করেছে। তাঁরা উঠে এসেছে ষষ্ঠ স্থানে। সপ্তম স্থানে আগের বারের মতোই রয়েছে ‘গাঁটছড়া’, বরং তাঁদের সঙ্গে জুড়েছে আলতা ফড়িং।

আরও পড়ুন [ ‘৫ কোটির ওপেনিং দেয় না, আবার ২০ কোটি চায়!’, বিস্ফোরক কথা বলে খুনের ভয়ে করণ জোহর ]

তবে, তালিকার শেষের দিকে রয়েছে যারা তাঁদের ফলাফল কিন্তু অসম্ভব ভাল। ‘এক্কা দোক্কা’ থেকে ‘হরোগৌরী পাইস হোটেল’, TRP তে ভাল ফল করেছে এরা। ‘সাহেবের চিঠি’ পিছিয়েছে নবম স্থানে। ‘মিঠাই’ এখনও যুদ্ধ চালিয়ে যাচ্ছে অষ্টম স্থানে। সবমিলিয়ে এবারের TRP একটু বেশিই অন্যরকম।

রেটিং হিসেব করলে জলসার ধারাবাহিকের জনপ্রিয়তা অনেকটাই বেশি। বেশিরভাগ স্থান তাঁরাই অধিকার করে আছেন। নতুন পুরনো মিলিয়ে বিজয় গান গাইছেন তারাই। তবে, কিছুর ক্ষেত্রে যে ভাগ্যলক্ষ্মী সহায় হয়েছেন একথা বলাই যায়।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial trp star jalsa serials are in top