হাড্ডাহাড্ডি লড়াই, তেড়েফুঁড়ে উঠল ‘গাঁটছড়া’, প্রথমবার দশে ১৫টি সিরিয়াল!

আর কোন স্থানে কোন ধারাবাহিক, জেনে নিন

হাড্ডাহাড্ডি লড়াই, তেড়েফুঁড়ে উঠল ‘গাঁটছড়া’, প্রথমবার দশে ১৫টি সিরিয়াল!
বাংলা ধারাবাহিকের TRP

হাড্ডাহাড্ডি লড়াই। এই ধারাবাহিকের ঘাড়ের কাছে নিশ্বাস ফেলছে আরেক ধারাবাহিক। আর তার সঙ্গেই একই তালিকায় এবার স্থান করে নিয়েছে অনেক মেগা সিরিয়াল। প্রথম দশের তালিকায় রয়েছে ১৫ টি মেগা সিরিয়াল। বদল ঘটেছে TRP তালিকাতেও।

আবারও সপ্তাহের সেরা ‘মিঠাই’। মোদক বাড়িতে নতুন কিছু লেগেই রয়েছে। অজানা মানুষের আগমন থেকে সিদ্ধার্থর বম্ব ডিফিউজিং – দর্শকরা আবারও মিঠাই রাণীকে সেরার সেরা আসন দিয়েছেন। তাদের প্রাপ্ত রেটিং ৮.৭। এবার ঘটেছে এক মিরাকেল, আজ বহুদিন পর ‘গাঁটছড়া’ উঠে এসেছে দুই নম্বরে। তিন জোড়া হানিমুন কামাল করে দিচ্ছে এটুকু বলাই যায়। গাঁটছড়ায় খুশির আমেজ। তার প্রাপ্ত রেটিং ৮.১। এদিকে বহুদিন এক এবং দ্বিতীয় স্থানে থাকার পর এবার পিছিয়েছে ‘লক্ষ্মী কাকিমা’। রেটিং ৭.৭। লক্ষ্মী কাকিমার সঙ্গেই এবারের তৃতীয় স্থান ভাগ করে নিয়েছে ‘আলতা ফড়িং’।

আরও পড়ুন [ সামনেই অন্তিম পর্বের শুটিং! শেষ হয়ে যাচ্ছে ‘মন ফাগুন’? ]

তবে গৌরীর অলৌকিক ক্রিয়া আজও দর্শকদের উত্তেজনা জিইয়ে রেখেছে। তার পরিচয় নিয়ে টানাটানি শুরু হয়েছে ধারাবাহিকে। দর্শকরা বিরক্ত হলেও TRP তালিকায় চার নম্বরে রয়েছে এই ধারাবাহিক। প্রাপ্ত রেটিং ৭.৬। অনেকটা পিছিয়ে গেছে ‘ধুলোকনা’। লালন-ফুলঝুরি ম্যাজিক আর কাজ করছে না? তারা রয়েছে পঞ্চম স্থানে। কিন্তু ষষ্ঠ, সপ্তম এবং অষ্টম স্থানে ধারাবাহিকের ছড়াছড়ি।

ষষ্ঠ স্থানে একসঙ্গে ‘উমা’ এবং ‘অনুরাগের ছোঁয়া’। সপ্তমে ‘মন ফাগুন’ এবং ‘এই পথ যদি না শেষ হয়’। খাতা খুলেছে স্টার জলসার নতুন দুই ধারাবাহিকে। অষ্টম স্থানে ‘এক্কা দোক্কা’, ‘সাহেবের চিঠি’ এবং ‘খেলনা বাড়ি’। এছাড়াও এই তালিকায় রয়েছে ‘লালকুঠি’ এবং বোধিসত্ব। এই প্রথম একসঙ্গে অনেকগুলি মেগা শ্রেষ্ঠ দশের তালিকায়। এদিকে শেষ হয়ে যেতে চলেছে মন ফাগুন। আবারও এক সপ্তাহের জম্পেশ লড়াইয়ের পালা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali televsion trp rate mithai as its best

Next Story
সামনেই অন্তিম পর্বের শুটিং! শেষ হয়ে যাচ্ছে ‘মন ফাগুন’?