scorecardresearch

সকলকে টেক্কা দিয়ে ‘সুপারস্টার’ লক্ষ্মী কাকিমা! বাকি আর কার দখলে বাংলার TRP?

বাংলার দর্শকদের মণিকোঠায় কোন কোন ধারাবাহিক?

bengali TRP serial zee bangla star jalsha
কার দখলে বাংলার TRP

TRP তালিকায় এবার চরম রদবদল। ধারাবাহিকের তুলনায় এই সপ্তাহে রিয়্যালিটি শোয়ের চমক দেখার মত। রিয়ালিটি শোয়ে মজেছে দর্শকদের মন। তাইতো ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে উঠে এসেছে তারা। তবে বাংলার মানুষদের মণিকোঠায় জায়গা করে নিল কোন কোন ধারাবাহিক?

এ সপ্তাহে TRP এর শীর্ষে পৌঁছে গেছেন লক্ষ্মী কাকিমা। একা লড়াই করেই সুপারস্টারের তকমা চিময়ে নিলেন তিনি। এই সপ্তাহে দিদি নম্বর ওয়ানের মঞ্চে উপস্থিত থেকেও তাক লাগিয়েছিলেন লক্ষ্মী। শশুরবাড়িতেও ফিরেছে সে, লক্ষ্মীর লড়াইকে দারুণ উপভোগ করছেন দর্শকরা। প্রাপ্ত রেটিং ৮.২। তবে এই সপ্তাহে দ্বিতীয় স্থানে পিছিয়েছে ‘ধুলোকনা’। লালন-ফুলঝুরির বিয়ের পর্ব শেষ হতেই দর্শক তাহলে আবারও আগ্রহ হারালেন? তাদের প্রাপ্ত রেটিং ৭.৯। তিন,চতুর্থ এবং পঞ্চম স্থানে হয়েছে বিরাট রদবদল।

আরও পড়ুন [ রেডিও ছেড়ে অন্য পেশায় মীর! নিজেই ফাঁস করলেন সেই কথা ]

‘গৌরী এল’ নিজের জায়গা আর ধরে রাখতে পারেনি। অলৌকিক কাণ্ডের একটা সীমা আছে, দর্শকদের বক্তব্যেও ধরা পড়েছিল সেই বিষয়। ‘গৌরী এল’ পিছিয়েছে পঞ্চম স্থানে। যেখানে নিজের জিমন্যাস্টকে সঙ্গ করে লড়াইয়ে জিতে দেখিয়েছে ফড়িং। ‘আলতা ফড়িং’ উঠে এসেছে তৃতীয় স্থানে। তাদের প্রাপ্ত রেটিং ৭.৭। অন্যদিকে ‘মিঠাই’ আবারও চতুর্থ স্থানে, রুদ্র – নীপার বিয়ে নিয়ে সরগরম ‘মিঠাই’ পরিবার তারপরেও কামাল করতে পারছে না এই ধারাবাহিক। প্রাপ্ত রেটিং ৭.৬।

পঞ্চম স্থানে একসঙ্গে দুই ধারাবাহিক! ‘গাটছড়া’ এবং ‘গৌরী এল’। বিদেশের বুকে শুটিং করেও লাভ হল না। বরং এক ধাপ পিছিয়ে গেল এই ধারাবাহিক। বনি-কুণালের বিয়ে নিয়েও দর্শকরা বিন্দুমাত্র আগ্রহী নয়। প্রাপ্ত রেটিং ৭.৪। এদিকে এ সপ্তাহের রেটিংয়ে কোনও স্থানে নেই ‘মন ফাগুন’। ঋষি সেনের মৃত্যুতে কী দর্শক এতটাই বাকরুদ্ধ? বরং কামাল করেছে রিয়ালিটি শো। অবাক হলেও রিয়ালিটি শোয়ের রেটিং ধারাবাহিকের থেকেও বেশি। এই সপ্তাহে সবাইকে টেক্কা দিয়েছে ‘দিদি নম্বর ওয়ান’। এবং তারপরেই ‘সারেগামাপা’। প্রথম দশের মধ্যে, ‘অনুরাগের ছোঁয়া’, ‘বোধিসত্ত্ব’ এবং ‘উমা’ – এই ধারাবাহিক গুলি অন্যান্য।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali trp serial and reality shows zee bangla star jalsha