scorecardresearch

বড় খবর

প্লট টুইস্টও করতে পারল না কামাল! বেঙ্গল টপার ‘ধুলোকণা’ই, পিছিয়ে রইল ‘মিঠাই’?

TRP-র মহাযুদ্ধে জায়গা পেল আর কারা?

প্লট টুইস্টও করতে পারল না কামাল! বেঙ্গল টপার ‘ধুলোকণা’ই, পিছিয়ে রইল ‘মিঠাই’?
বাংলা ধারাবাহিকের লড়াই

TRP নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই। বৃহস্পতিবার মানেই ধারাবাহিকের ভাগ্যপরীক্ষা। একের পর এক প্লট টুইস্ট, নানান চরিত্রের আগমন-বহিরাগমন – এই নিয়েই ধারাবাহিকগুলোতে চমকের পর চমক। তবে এতসবের পরেও যে খুব একটা TRP তে বদল এসেছে সেও বলা যায় না।

একসময়ের বেঙ্গল টপার আজ শেষ জায়গায় গিয়ে দাঁড়িয়েছে। শাক্য এসেও বদলাতে পারেনি মিঠাইয়ের ভাগ্য। বরং, লালন তিতির আর ফুলঝুড়ির মাঝের ত্রিকোণ সম্পর্ক এবারেও তাঁদের নিজের জায়গা ঠিক রেখেছে। এই সপ্তাহেও প্রথম স্থানে ‘ধুলোকণা’। তাদের প্রাপ্ত রেটিং ৭.৮। এদিকে, অনুরাগের ছোঁয়াকে টেক্কা দিয়েছে ‘জগদ্ধাত্রী’। দ্বিতীয় স্থানে ফিরেছে এই ধারাবাহিক। তাঁদের বিবাহ আসরে চরম ষড়যন্ত্র, কীভাবে মোকাবিলা করে স্বয়ম্ভু এবং সে? দর্শকদের মনে এখন একটাই প্রশ্ন। এদিকে, ‘অনুরাগের ছোঁয়া’ পৌঁছেছে তৃতীয় স্থানে।

আরও পড়ুন [ ‘বাংলা গান ভাল না লাগলে পাতলি গলি সে নিকাল যা…’, শ্রোতাকে ভয়ঙ্কর বকুনি ইমনের ]

‘আলতা ফড়িং’ কিন্তু এক জায়গায় দাঁড়িয়ে। চতুর্থ স্থান থেকে নড়াচড়ার কোনও লক্ষণ নেই। তাদের রেটিং, ৭.১। কিন্তু প্রথম পাঁচে কোনোমতেই নিজেদের ফেরাতে পারছে না ‘গাঁটছড়া’ এবং ‘মিঠাই’। খড়ি ঋদ্ধির জীবনে নতুন মানুষের আগমন থেকে জগদ্ধাত্রী পুজো, একের পর এক ষড়যন্ত্র, তাও মন বসছে না দর্শকদের? ষষ্ঠ স্থানেই নিজেদের বহাল রেখেছে গাঁটছড়া। একঝাঁক নতুন সিরিয়াল জায়গা করে নিয়েছে TRP তে। ‘এক্কা দোক্কা’ থেকে ‘নবাব নন্দিনী’, এবং ‘মাধবীলতা’ – মিঠাইকে টেক্কা দিয়েছে সবাই। শাক্য ও যেন কামাল করতে পারছে না।

প্রসঙ্গত, স্লট পাল্টে গেছে মিঠাইয়ের। TRP কম থাকলেও নতুন টুইস্ট দিতে খামতি রাখছে না এই ধারাবাহিক। এদিকে, গাঁটছড়া সিরিয়ালে নতুন লড়াই খড়ির। এখন আগামী সপ্তাহে আদৌ TRP ফেরে কিনা সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali trp serial dhulokona best at the week