মধ্যরাতেই বিগ বসের ঘরের বাইরে সিদ্ধার্থ দে

 বিগ বসের ঘর থেকে এলিমিনেট হয়ে গেলেন সিদ্ধার্থ দে। সমস্ত প্রতিযোগীদের মধ্যে, সিদ্ধার্থই সবথেকে কম ভোট পেয়েছেন। আর এই কারণেই সপ্তাহের মধ্যেই বাইরে গেলেন তিনি। 

By: IE Bangla Entertainment Desk Mumbai  Updated: October 31, 2019, 11:22:47 AM

দীপাবলি মিটতে না মিটতেই ফের চমক দিল বিগ বস। যদিও সলমন খান বলে গিয়েছিলেন এই সপ্তাহে কোনও এলিমিনেশন নেই। কিন্তু মঙ্গলবার হঠাত করেই বিগ বসের ঘরের বাইরে গেলেন সিদ্ধার্থ দে। সাপ-লুডো খেলায় ঝামেলা হওয়ার দরুন ঘরের সমস্ত প্রতিযোগীই মনোনীত ছিলেন এই সপ্তাহে। তবে সমস্ত প্রতিযোগীদের মধ্যে, সিদ্ধার্থই সবথেকে কম ভোট পেয়েছেন। আর এই কারণেই সপ্তাহের মাঝেই বাইরে গেলেন তিনি।

বিগ বস ১৩-য় ইতিবাচক ভঙ্গিতে শুরু করলেও শেষরক্ষা করতে পারলেন না সিদ্ধা্র্থ দে। সংবাদ সঞ্চালিকা শেফালি বগ্গার সঙ্গে কানেকশনও তৈরি করেছিলেন তিনি।ঘরের মধ্যে কিছু মিষ্টি রোমান্টিক মুহূর্তও দেখা গিয়েছে তাদের। নিজের হিউমার দিয়ে বিনোদনও করতেন সিদ্ধার্থ। কিন্তু পরে খেলা চলাকালীন মহিলার উপর কটুক্তি করায়, নিজের দিকে আঙুল তুলে নিয়েছিলেন তিনি। আরতি সিং এবং পরের দিকে শেহনাজকেও খারাপ ভাষায় আক্রমণ করেছিলেন লেখক।

আরও পড়ুন, বাবার প্রতিষ্ঠিত অনাথ আশ্রমেই শিখেছি ভাইফোঁটা শুধু রক্তের সম্পর্কের নয়: রাজ

সিদ্ধার্থের সঙ্গে কাজ করার সুবাধে তাঁকে আগে থেকেই চেনেন সলমন খান। তবে তিনিও শেহনাজ গিলের বিরুদ্ধে সিদ্ধার্থর আচরণ ভাল চোখে নেননি।টাস্কের সময়ে সিদ্ধার্থের সঙ্গে মজা করার চেষ্টা করছিলেন শেহনাজ, আর তাতেই রেগে গিয়ে শেহনাজকে ধাক্কা মারেন সিদ্ধার্থ। শেহনাজের চরিত্র নিয়েও কথা বলে বসেন তিনি।শুধু সলমন খান নয়, দর্শকদেরও সিদ্ধার্থ দের এই ব্যবহার ভাল লাগেনি এবং স্বাভাবিকভাবেই তাঁকে ভোট দেননি।

বিগ বসের ঘরে ঢোকার আগে ৩৫ বছরের সিদ্ধার্থ নিজের অতীতের সম্বন্ধ নিয়ে মুখ খোলেন ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের কাছে। তিনি বলেন, বেশি লোকে জানেন না তবে, বিগ বসের প্রথম সিজনের প্রথম দুটো পর্ব আমার লেখা। ২০০৬ সালে এই শোয়ের লেখকের দলে ছিলাম কিন্তু ঘরের সদস্যদের মধ্যে এত বিবাদ দেখে পালিয়ে গিয়েছিলাম।এখন আমি এই শোয়ের প্রতিযোগী, জীবনটা সত্যিই বৃত্তাকার।

আরও পড়ুন, নিজের নয়, টেলি ও টলিপাড়ায় কাজের সূত্রেই ভাইবোন হয়ে উঠেছেন যাঁরা

বিগ বসের এই সিজনে কেবল চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য। ১ নভেম্বর ছোট করে ফিনালে হবে এই সিজনের। আর সেই দিনই তিনজন নতুন সদস্য আসবেন ঘরে- হিন্দুস্থানি ভাউ, তাসিন পুনাওয়ালা এবং কেশরী লাল যাদব।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Television News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bigg boss 13 siddharth dey gets eliminated in mid week

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
স্বস্তি
X