colors bangla mahadev acted funny in mahalaya : কাঁদছেন মহাদেব? 'মহালয়া'র অনুষ্ঠানে সম্রাটের অভিনয় দেখে রেগে আগুন ভক্তরা | Indian Express Bangla

কাঁদছেন মহাদেব? ‘মহালয়া’র অনুষ্ঠানে সম্রাটের অভিনয় দেখে রেগে আগুন ভক্তরা

শেষে শিব নাকি কাঁদছেন, কী বলছেন মহাকাল ভক্তরা?

কাঁদছেন মহাদেব? ‘মহালয়া’র অনুষ্ঠানে সম্রাটের অভিনয় দেখে রেগে আগুন ভক্তরা
মহাদেব কাঁদছেন?

মহাদেব কেঁদে কেটে একসার! শুনতে অবাক লাগলেও এহেন অবস্থাতেই দেখা গেল দেবাদিদেব মহাদেবকে। সামনেই মহালয়া, আর সেই উপলক্ষে নানান অনুষ্ঠান টিভির পর্দায়। মা দুর্গার রূপ দেখে এহেন অবস্থা মহাদেবের।

কালারস বাংলায় মহাদেবের আচরণে অবাক দর্শকরা। স্বয়ং পরমেশ্বর এভাবে কাঁদছেন, এমনকি ভয়ও পাচ্ছেন? সেই ভূমিকায় অভিনয় করেছেন সম্রাট মুখোপাধ্যায়। আর অভিনেতাকে দেখে রীতিমতো হতভম্ব নেটিজেনরা। মহামায়ার ব্রহ্মময়ী রূপের ঝলকে এই অবস্থা কবে হয়েছিল ভগবান শিবের? সকলের তাণ্ডবে ভীত মহাদেব একসময় ক্লান্ত হয়ে বসে পড়লেন!

আরাধ্য দেবতার এহেন অবস্থা দেখে ভাষা হারিয়েছেন সকলেই। কেউ বলছেন, শিব আবার ভয় পায়? আবার কেউ বলছেন, এটা মহাদেবের অপমান ছাড়া কিছুই না। যার মধ্যেই সৃষ্টির অংশ রয়েছে তিনি কীভাবে ভয় পাবেন। তার সঙ্গে সম্রাটের অভিনয় দেখে চোখ কপালে দর্শকদের। এই ধরনের স্টার কাস্ট দেখেও রীতিমতো অবাক তারা। তাদের বক্তব্য, শিব নীলকন্ঠ থেকে কপালকুণ্ডলা হয়ে গেলেন কী করে?

https://bengali.indianexpress.com/wp-content/uploads/2022/09/306487072_1299455064126202_2821887514907025780_n.mp4

অভিনেতাদের একটুও লজ্জা নেই এইধরনের আচরণে! মহাদেব নিজেই রুষ্ট হবেন এই মহাদেবকে দেখে, এমনই দাবি করছেন তারা। আবার কেউ এও বললেন, এ আবার কেমন দুর্গা স্বামী পিতৃধামে যেতে দিল না বলে বরকে আবার ভয় দেখাচ্ছে! দেবদেবী নিয়ে খিল্লি করছেন – চ্যানেল কর্তৃপক্ষকেও দুষলেন নেটজনতারা।

সকাল হতেই নানা চ্যানেলে মহালয়ার অনুষ্ঠান। দেবী দুর্গার সাজ হোক কিংবা অসুরের অট্টহাসি- দর্শক কিন্তু মজায় মেতেছেন এবছরের মহালয়া নিয়ে। আবার কেউ কেউ সাফ জানাচ্ছেন এসব দেখার পর আর অনুষ্ঠান দেখতে ইচ্ছেই করে না। রেডিওতে মহালয়া শোনার যে আলাদা এক অনুভূতি, তাঁর সঙ্গে টিভির অনুষ্ঠান যে একেবারেই খাপ খায় না- এই দাবিই তাঁরা করছেন।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Colors bangla mahadev acted funny in mahalaya

Next Story
প্রেমিকার সামনেই মৌনীর সঙ্গে দেবের রোম্যান্স! ‘রাগলেন’ রুক্মিণী? প্রতিক্রিয়া দেখুন