scorecardresearch

বড় খবর

এইভাবে হেনস্থা হতে হয়েছে সন্তানদের! কেঁদে ভাসালেন আলি আসগার

পরিবারের সঙ্গে ঘটেছে নানান ঘটনা, আর সামলাতে পারলেন না আলি

এইভাবে হেনস্থা হতে হয়েছে সন্তানদের! কেঁদে ভাসালেন আলি আসগার
কাঁদলেন কৌতুক অভিনেতা

চরিত্রের প্রয়োজনে ভিন্ন মেকআপ কিংবা ভিন্ন সাজে নানান সময় নানান অভিনেতাদের দেখা গেছে। কিন্তু একচেটিয়া নারী চরিত্রে অভিনয় করার দক্ষতা এবং ক্ষমতা খুব কম অভিনেতার মধ্যেই রয়েছে। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় কৌতুক অভিনেতা আলি আসগার তার মধ্যে অন্যতম। কিন্তু তার এই নারীকেন্দ্রিক চরিত্রে অভিনয়ই কাল হয়ে দাঁড়িয়েছিল অভিনেতার সন্তানদের পক্ষে।

সম্প্রতি ঝলক দিখলা যার মঞ্চে তাকে দেখা যাচ্ছে। অসাধারন নাচের মাধ্যমে মন জয় করছেন তিনি। কিন্তু এর মাঝেই মঞ্চে দাঁড়িয়ে কেঁদে ফেললেন তিনি। কেন? আজ বহুদিন হল, শুধু মানুষকে হাসিয়ে চলেছেন তিনি। কপিল শর্মার শোয়ে দাদী না থাকলে একসময় ফাঁকা লাগত সম্পূর্ন ফ্লোর। সেই মানুষ নাকি কাদঁছেন? চরিত্রের প্রয়োজনে নারী সেজেছেন আর তাতেই পরিবারকে হেনস্থা হতে হয়েছে।

আলির ছেলে এবং মেয়ে পরিবার স্পেশ্যাল পর্ব উপলক্ষে এক ভিডিও বার্তা পাঠিয়েছিলেন বাবার উদ্দেশ্যে। যেখানে, তারা বলেন – বাবা যেহেতু দাদি কিংবা বাসন্তীর চরিত্রে কমেডি করতেন, সেই কারণে নানান কটাক্ষ শুনতে হয়েছে তাদের। স্কুলের সহপাঠীরা এমনও বলতেন, তোদের দুটোই মা। হাতে ট্যাটু করে দিত দাদি কি বেটি, দাদি কা বেটা – নানান মন্তব্য শুনতে হয়েছে তাদের। কিন্তু তাদের বাবার মত অভিনয় দক্ষতা খুব কম মানুষের রয়েছে। নিজেকে নিয়ে মজা করার মত মানসিকতা সকলের থাকে না। তারা বাবাকে নিয়ে গর্বিত।

আজ এতবছর, কমেডির দুনিয়ায় রয়েছে আলি। ঝলকে নাচের মাধ্যমে মন কারছেন তিনি। কিন্তু ছেলেমেয়ের কথা শুনে আর নিজেকে ধরে রাখতে পারলেন না। কেঁদে ফেললেন কমেডিয়ান – অভিনেতা। একজন বাবা হয়ে ছেলেমেয়ের কষ্ট যেন সহ্য হচ্ছিল না তাঁর। কিন্তু প্রতিভার যেন কমতি নেই তার মধ্যে। প্রশংসায় ভরালেন বিচারকরা সকলেই।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Comedian ali asgar cried in reality show but why