scorecardresearch

বড় খবর

অনিন্দ্যকে ভিডিও কল স্বয়ং রোনাল্ডোর, ‘গাঁটছড়া’র সেটে হুলুস্থূল কাণ্ড! দেখুন

সিংহ রায় পরিবারের সকলের সঙ্গে কথা বললেন রোনাল্ডো।

অনিন্দ্যকে ভিডিও কল স্বয়ং রোনাল্ডোর, ‘গাঁটছড়া’র সেটে হুলুস্থূল কাণ্ড! দেখুন
অনিন্দ্যকে ভিডিও কল রোনাল্ডোর!

মশকরা-রসিকতাতে অনিন্দ্য চট্টোপাধ্যায়ের (Anindya Chatterjee) জুড়ি মেলা ভার! ‘গাঁটছড়া’র সেটকে একেবারে মাতিয়ে রাখেন ‘বিচ্ছু’ অভিনেতা! সদ্য মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ‘বেলাশুরু’। আর সেই ছবির ‘ছোট জামাই’কেই এই বিশেষ আখ্যা দিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আর এবার তো ‘গাঁটছড়া’ সিরিয়ালের সেট থেকেই হুলুস্থূল কাণ্ড ঘটিয়ে ফেললেন অনিন্দ্য। কী না, সোজা ফোনে ধরে বসলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo)। তাও আবার ভিডিও কলে।

তবে শুধু নিজে ভিডিও কলে মুখ দেখিয়েই ক্ষান্ত থাকেননি! সিংহ রায় পরিবারের সকলকেও তাঁর ‘রোনাল্ডোদা’র সঙ্গে মুখোমুখি কথা বলার সুযোগ করে দিলেন। পরিবারের মেজো ছেলের দৌলতেই বিশ্বের জনপ্রিয় ফুটবলারের সঙ্গে কথা বলতে পারলেন গৌরব চট্টোপাধ্যায়, শোলাঙ্কি রায় এবং জুন মালিয়ারা। রোনাল্ডোও দিব্যি তাঁদের দেখে হাত নাড়লেন। আর সেই ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় দিতেই শোরগোল।

কী দেখা গেল অনিন্দ্য-রোনাল্ডোর ভিডিওতে? শুরুতেই ফোন ধরে অভিনেতা বললেন, “আরে কে ফোন করেছে দেখ। রোনাল্ডোদা।” এরপরই শোলাঙ্কির কাছে ফোন নিয়ে গিয়ে তাঁর আবদার, “একবার হাই বলে দে” ‘খড়ি’ শোলাঙ্কিও তেমনটাই করলেন। এরপরই ‘ঋদ্ধিমান’ গৌরবের কাছে ফোন নিয়ে গিয়ে রোনাল্ডোর সঙ্গে আলাপ করিয়ে দিলেন অনিন্দ্য। যেখানে গৌরব একেবারে প্রায় গদগদ হয়েই বললেন- “দাদা আমি আপনার খুব বড় ভক্ত।” পাল্টা অনিন্দ্য গৌরবকে বললেন- “আরে ও তোর ফ্যান।” এরপরই ফোন ঘুরে যায় জুন মালিয়ার কাছে। ভালবেসে রোনাল্ডোকে চুমু ছুঁড়ে দেন তিনি।

[আরও পড়ুন: প্রসেনজিৎকে ‘রগড়ে’ দেওয়ার হুমকি সোহিনীর! নেটমাধ্যমে ফের ভাইরাল ‘দিলীপ-উবাচ’]

তাহলে সত্যিই কি অনিন্দ্যকে ভিডিও কল করেছিলেন রোনাল্ডো? আসলে না। পুরোটাই আধুনিক প্রযুক্তির কেরামতি। এর আগেও এভাবে রিল শুট করেছিলেন অনিন্দ্য রণবীর-আলিয়ার বিয়ের সময়। ঠাট্টা করে ‘গাঁটছড়া’ টিমের সবাইকে নিয়ে বলেছিলেন, তাঁরাও ভাট-কাপুরের বিয়েতে আমন্ত্রিত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Cristiano ronaldo did video call to gantchora actor anindta chatterjee