scorecardresearch

বড় খবর

‘বিশ্বাস করুন আমি খুন করিনি…’, ভয় পাচ্ছেন অনিন্দিতা

ভয়ে আত্মারাম খাঁচা অভিনেত্রীর! কিন্তু কেন?

‘বিশ্বাস করুন আমি খুন করিনি…’, ভয় পাচ্ছেন অনিন্দিতা
হঠাৎ কেন এমন মন্তব্য অভিনেত্রীর?

ধুলোকনা ধারাবাহিকে লালনের শ্রাদ্ধ অনুষ্ঠানকে ঘিরে মহা শোরগোল। হানিমুনে গিয়ে, জলে তলিয়ে যায় লালন। আর তারপরেই শোকে আচ্ছন্ন ফুলঝুরি এবং পরিবারের সকলে। যদিও বা, সকলেই মনে করছেন চান্দ্রেয়ী অর্থাৎ চড়ুইয়ের মা এই খুনের পেছনে সর্বেসর্বা। এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অনিন্দিতা।

ধারাবাহিকে চান্দ্রেয়ীর চরিত্রে অভিনয় করছেন অনিন্দিতা। আর এখন তার ওপর দর্শকদের যত আক্রোশ। সেইই খুন করেছে লালনকে? যদিও ধারাবাহিকে এই নিয়ে এখনও খুলাশা হয়নি। তবে বেশিরভাগের ধারণা এর পেছনে চড়ুই এবং তার মা চান্দ্রেয়ী। এদিকে এত ধরনের নেতিবাচক মন্তব্য দেখেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অনিন্দিতা। কাচুমাচু মুখে ছবি শেয়ার করে লিখলেন, আআমি খুন করিনি। বিশ্বাস করুন আপনারা আমি লালনকে খুন করিনি।

চড়ুইকে বাঁচাতে নানাসময় অসৎ পথ অবলম্বন করেছে চান্দ্রেয়ী। তাই সবার নজর তাদের ওপরই। কিন্তু অনিন্দিতার এহেন পোস্টে হেসে গড়ালেন নেটজনতা। কেউ বললেন, আপনি এত কাকুতি মিনতি করলেও কেউ বিশ্বাস করবেন না। আবার কেউ বললেন, মেজমামনি তোমার সব প্ল্যান বানচাল! আবার কেউ কেউ বললেন, খুনি এরকম মিষ্টি হলে আর কি চাই?

চড়ুইকে বাঁচাতেই এখন তাকে উড়িষ্যা পাঠাতে চায় চান্দ্রেয়ী। যদিও তার এই কথায় কেউই গুরুত্ব দেয়নি। প্রত্যেকের একই মন্তব্য, বাড়িতে এরকম খারাপ ঘটনা সেখানে চড়ুই নাচতে যাবে উড়িষ্যায়? বোনের এতবড় বিপদে সে পাশে থাকবে না তার? এদিকে, নিজের যোগ্যতায় খেটে রোজগার করতে বাইরে চাকরির খোঁজাখুঁজি করছে ফুলঝুরি। এবং চান্দ্রেয়ী চড়ুই কে রেখে আসে আনন্দীর কাছে। আনন্দী তাকে সাফ জানিয়ে দেয়, তার কুকীর্তি সব জানে সে। এরপর আর কিছুই নয়, কথামত কাজ না হলে সকলকে সে জানিয়ে দেবে লালনের মৃত্যুর পেছনে চান্দ্রেয়ী দায়ী।

লালনের মৃত্যুরহস্য ঢাকতেই নিজের মেয়েকে অজানা বিপদে ফেলে দিল চান্দ্রেয়ী। এখন আনন্দীর পাতা ফাঁদে পা দিয়েই সবথেকে বড় ভুল করে বসেছে সে। লালন আদৌ ফিরবে নাকি নয়, এ এখনও অজানা। তবে চান্দ্রেয়ী যে দর্শকদের রোষানলে তা বলাই যায়।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Dhulokona serial anindita facebook post actress clarifiesshe is not murderer of lalon