scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘এতগুলো বউকে সামলে রাখলেই ভাল…’, দিব্যজ্যোতি ‘সূর্যকে’ কুর্নিশ নেটপাড়ার

২০০ নট আউট, একসঙ্গে পথ চলার আরও বাকি সূর্য ও তাঁর সঙ্গীদের

‘এতগুলো বউকে সামলে রাখলেই ভাল…’, দিব্যজ্যোতি ‘সূর্যকে’ কুর্নিশ নেটপাড়ার
সূর্যের কেরামতি

একসঙ্গে এতগুলো বউ, অভিনেতা দিব্যজ্যোতি অর্থাৎ সূর্যের জীবনে আলোর ছটা! বাস্তবে আদৌ প্রেম করছেন কিনা এ অনেকেরই অজানা কিন্তু ধারাবাহিকে একাধিক বউ নিয়ে অসাধারণ এক সংসার সাজিয়েছেন তিনি।

শুধু কি বউ? না তাঁর সঙ্গে জুড়েছে নানান বিশেষণ। হতে পারে এমন বউ, হতে না পারা বউ এমনকি হতে চাওয়া বউ – সবাইকে নিয়েই বেজায় খুশি তিনি। কিছুদিন আগেই এক ছবি পোস্ট করে এরকমই এক ক্যাপশন যুরেছিলেন দিব্য। তাঁর মানে বুঝতেও কালঘাম ছুটেছিল অনুরাগীদের। কিন্তু এই রঙিন সংসারেও বেজায় সুখী সূর্য। অফ ক্যামেরায় সকলের বন্ধুত্ব দেখার মত। নেই নেই করে এসবের মধ্যেই কাটিয়ে ফেলেছেন ২০০ এপিসোড। আর সেই ছবি পোস্ট করতেই দর্শকদের মন্তব্য…

“এতগুলো বউ নিয়ে ২ দিন চলা দায় তারপরে আবার ২০০ এপিসোড”! এমনকি এও বললেন, “এতগুলো বউকে সামলে রেখেছ, খুব ভাল”! ছবি পোস্ট করেই সিরিয়ালের আগাম টুইস্ট জানিয়ে দিলেন দিব্য? কীভাবে? নার্স এর পোশাকে মিশকাত, বেশিরভাগই ধারণা করছেন এবার নার্স সেজেই দীপার ক্ষতি করতে চলেছে সে। কেউ কেউ মিশকাত এর অত্যাচারে অতিষ্ট। বলেই বসলেন, এবার ওর ধরা পড়া উচিত। নইলে ফালতু হয়ে যাচ্ছে। একাধিক প্লট টুইস্ট যে মাথা খারাপ করে রেখে দিয়েছে দর্শকদের সেও জানিয়েছেন তাঁরা।

আরও পড়ুন [ আস্তাকুঁড়ে, আবর্জনার ঢিপির ভিতরে নিখাদ সোনা ঈশান ঘোষের ‘ঝিল্লি’ ]

২০০ পর্ব অতিক্রান্ত। একসময় টিআরপি তে জায়গা না পেলেও কিন্তু, এখন নিজেদের দ্বিতীয় কিংবা তৃতীয় স্থানে বহাল রেখেছে এই ধারাবাহিক। এতদিন ধরে রমরমিয়ে চলছে সূর্য দীপার প্রেম। হাজার প্রতিকূলতা এবং ভুল বোঝাবুঝি পেরিয়ে এখন শুধুই দুজনের এক হওয়ার অপেক্ষার প্রহর গুনছেন সকলে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Dibyojyoti dutta social post anurager chowa 200 episode