বড় খবর

‘নিজেদের কী ভাবে অমিতাভ-অভিষেক?’, বচ্চনদের কড়া কথা শুনিয়েছিলেন ফারহা খান

কী এমন বলেছিলেন ফারহা?

Amitabh Bachchan, Abhishek Bachchan, Farha Khan, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ফারহা খান
কেবিসি তে ফারহা খান

কৌন বনেগা ক্রোড়পতির শানদার শুক্রবারের প্রতি পর্বেই থাকছে নতুন কিছু চমক। এই সপ্তাহের অতিথি হিসেবে উপস্থিত পরিচালক কোরিওগ্রাফার ফারহা খান (Farha Khan) এবং বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন। শো একেবারেই জমে উঠেছে। উপস্থাপক-সঞ্চালক অমিতাভ বচ্চন নিজেও বেশ খোশমেজাজে। একের পর এক গুপ্ত তথ্য প্রকাশ পাচ্ছে দর্শক সম্মুখে। শোয়ের মাঝেই উঠে আসে এক দাবিমূলক তথ্য, বিগ বির মন্তব্য সবাই নাকি বকা খান ফারহার কাছে!

ফারহা খান সিনেমার যেকোনও বিষয়ে ভীষণ কঠোর। অনেকেই বলেন শুটিং চলাকালীন ফারহা বেশ গম্ভীরভাবে থাকতে পছন্দ করেন। নাচের ভঙ্গি সঠিক না হলে এমনকি শট বারবার এন-জি হলেও বেজায় রেগে যান তিনি। এরকমই এক প্রসঙ্গে স্বয়ং বিগ বি নিজেই প্রশ্ন করেন দীপিকার উদ্দেশ্যে।”কখনও বকা খেয়েছেন ফারহার কাছে?” মৃদু হেসেই দীপিকা উত্তর দেন, “ফারহা কখন বকে না? সবসময়ই বকা দেন উনি”। ব্যাস! ওমনি ফারহার বক্তব্য, এগুলো কিন্তু ঠিক নয়!

স্মৃতি উস্কেই অমিতাভ বলেন, “আমি নিজেই বকা খেয়েছি উনার কাছে”। যথারীতি চক্ষু কপালে দুজনেরই। বলিউডের শাহেনশাহ বলে কথা, তিনি নাকি বকা খেয়েছেন? রহস্যের উন্মোচন করে তিনি বলেন, অভিষেক এবং উনি দুজনেই একসাথে শুট করছিলেন একটি গানের। ফারহা ছিলেন কোরিওগ্রাফির দায়িত্বে। কোনোভাবেই সম্পূর্ণ হচ্ছিল না একটি দৃশ্য। মাথায় টুপি নিক্ষেপের একটি দৃশ্য বারবার সমস্যায় ফেলছিল অমিতাভকে। এরপরই রেগে যান ফারহা। একরকম চেঁচিয়ে বলে ওঠেন, “আরেহ ঠিক করে নিন, কি মনে করেন নিজেকে?”

এই কথা শুনে ফারহা একেবারে হতভম্ব। মাঝখানেই বাঁধা দিয়ে বলেন, ‘আপনাকে নয় স্যার। আমি তো অভিষেককে বলেছিলাম’। পাল্টা জবাবে অমিতাভ বলেন, “কিন্তু অভিষেকের টুপি তো ঠিকই পড়ছিল”। এবার বেশ করুন সুরেই ফারহা বলেন, “আপনি কি এটা ঠিক করছেন?”

হাসিতে ফেটে পড়ে গোটা ফ্লোর। কখনও বিরিয়ানীর গল্প কখনও আবার রণবীরের প্রসঙ্গ, কৌন বনেগা ক্রোড়পতির শুক্রবারের পর্ব বলাই বাহুল্য জমে উঠেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Television news here. You can also read all the Television news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Farha scolded bachchans in between shoot

Next Story
কোভিড টিকা নিতে গিয়ে কেঁদে ভাসালেন অঙ্কুশ! অভিনেতার কীর্তিতে মজে নেটদুনিয়াAnkush Hazra, Covid Vaccine, Covid, Tollywood, অঙ্কুশ হাজরা, অঙ্কুশ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com